ত্রিশাল কবি নজরুল বিশ্ববিদ্যালয়ে ঈদ পুনমিলনী মেলা শনিবার

ওয়াহিদুজ্জামান: আগামীকাল শনিবার ৭ জুলাই ত্রিশাল কবি নজরুল বিশ্ববিদ্যালয়ে ঈদ পুর্নমিলনী উপলক্ষে দেশের বিশিষ্ট ব্যক্তিদের নিয়ে মিলনমেলা বসতে যাচ্ছে। এছাড়াও বিশ্ববিদ্যালয়ের জমিদাতা, অর্থদাতা ও প্রতিষ্ঠাতা সদস্যদের দলিলপত্র হস্তান্তর ও নামফলক স্থাপন করা হবে। অনুষ্ঠানটির আয়োজন করেছে কবি নজরুল বিশ্ববিদ্যালয়ের উদ্যোক্তা সংগঠন বৃহত্তর ময়মনসিংহ সাংস্কৃতিক ফোরাম।

অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন, বাংলাদেশ সরকারের ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী এবং সাংস্কৃতিক ফোরামের সভাপতি মোস্তাফা জব্বার। বিশেষ অতিথি থাকবেন, জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিব ড. মোহাম্মদ মোজাম্মেল হোসেন, আইসিটি বিভাগের সচিব সুবীর কিশোর চৌধুরী, শিল্প মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ আব্দুল­াহ, নৌপরিহন মন্ত্রণালয়ের সচিব মোঃ আব্দুস সামাদ ও দুর্নীতি দমন কমিশনের সচিব ড. শামসুল আরেফিন, সম্মানিত অতিথি হিসেবে থাকবেন, নাট্যব্যক্তিত্ব মাহমুদ সাজ্জাদ, শিক্ষাবিদ হামিদা আলী ও আন্তজাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রধান তদন্ত কর্মকর্তা আবদুল হান্নান খান।

তাছাড়াও অনুষ্ঠানটিতে দেশের গুরুত্বপূর্ণ আমলা, শিল্পপতি, ব্যবসায়ী, রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিত্ব এবং বিশিষ্ট ব্যক্তিবর্গ অংশগ্রহণ করবেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন জাতীয় কবি নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান।

দিনভর অনুষ্ঠানমালায়, সকাল ৭টায় ঢাকা থেকে আনন্দযাত্রা শুরু হবে। ১০টা থেকে বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, আনন্দ বিনোদন প্রোগ্রাম, র‌্যাফেল ড্র, আপ্যায়ণসহ নানা বৈচিত্রপূর্ণ আয়োজন থাকবে।