শাকিবের নায়িকা হচ্ছেন না বুবলী

রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে বেশ ঘটা করেই মহরত হয় ‘মাননীয় সরকার একটি প্রেম দরকার’ ছবির। নাম ব্যতিক্রমী হওয়ায় শুরু থেকেই আলোচনা হয়ে আসছিল ছবিটি নিয়ে। সেই সঙ্গে জানানো হয়েছিল ছবিটি পরিচালনা করবেন শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান। যদিও পরে বলা হয় ছবিটির পরিচালক হিসেবে থাকছেন শাহিন সুমন। ছবিটিতে শাকিব খানের বিপরীতে থাকছেন দুই নায়িকা শবনম বুবলী ও নবাগত মৃদুলা।

এবার জানানো হলো ভিন্ন খবর। ছবিটিতে নায়িকা হিসেবে থাকছেন না বুবলী। সম্প্রতি ছবিটি না করার বিষয়টি বুবলী নিজেই নিশ্চিত করেছেন।

এ প্রসঙ্গে বুবলী বলেন, ‘শুরু থেকেই ভালো ভালো কাজ করে এসেছি। আমি সংখ্যা বাড়ানোর দিকে মনোযোগী নই। একই প্রযোজনা সংস্থা থেকে আমার আরও একটি ছবির বিষয়ে দীর্ঘদিন ধরেই কথা চলে আসছিল। ছবিটির জন্য আমার অনেক প্রস্তুতিও নিতে হবে। তাই ‘মাননীয় সরকার একটা প্রেম দরকার’ করা হচ্ছে না। কারণ একই সঙ্গে দুই ছবিতে মনোযোগ দেয়া সম্ভব হবে না। তাই সরে দাঁড়ানো। আশা করি দর্শকরা ভুল বোঝবেন না। ‘

তবে বুবলীর এ সরে দাঁড়ানোর বিষয়ে শাপলা মিডিয়ার পক্ষ থেকে এখনো কোনো আনুষ্ঠানিক বক্তব্য পাওয়া যায়নি।

এদিকে শাপলা মিডিয়া প্রযোজিত ‘ক্যাপ্টেন খান’ নামের একটি ছবিতে শুটিং করছেন বুবলী। এ ছবিতেও শাকিবের নায়িকা তিনি। ছবিটি এখন শুটিং হচ্ছে এফডিসিতে। আগামী ঈদে ছবিটি মুক্তি পাবে বলে জানানো হয়েছে।