ময়মনসিংহের ভালুকায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

নিউজ ডেস্ক; চলমান মাদকবিরোধী অভিযানে ময়মনসিংহের ভালুকায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ জালাল উদ্দিন (৩৮) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।

ভালুকায় মঙ্গলবার রাত সোয়া ২টার দিকে ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের খন্দকার পাড়ায় ‘বন্দুকযুদ্ধে নিহত হন জালাল উদ্দিন। তার বিরুদ্ধে মাদক চোরাচালান ও হত্যাসহ বিভিন্ন অভিযোগে ছয়টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ভালুকা থানার ওসি ফিরোজ তালুকদার জানান, খন্দকার পাড়ায় আব্দুর রউফ মিয়ার বাড়ির পাশে মাদকদ্রব্যের চালান কেনাবেচা হচ্ছে- এমন খবর পেয়ে জেলা গোয়েন্দা পুলিশ ও ভালুকা মডেল থানা পুলিশ সেখানে অভিযানে যায়। মাদক ব্যবসায়ীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে ইট, পাটকেল ও পরে গুলি ছোড়ে। পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালালে এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা পলিয়ে যায়। এরপর মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী জালালকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। উদ্ধার করে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, অভিযানে জেলা গোয়েন্দা পুলিশের এএসআই জুয়েল ও কনস্টেবল ফজলুল হক আহত হয়েছেন। তাদের ময়মনসিংহ পুলিশ লাইন্স হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। ঘটনাস্থল থেকে ২০০ ইয়াবা, দেশিয় অস্ত্রশস্ত্র ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।