ডন আসিফের প্রেমিকা যখন মৌসুমী

নিউজ ডেস্ক: হাজার কোটি টাকার প্রকল্প বাস্তবায়ন করতে চায় একটি বহুজাতিক বিদেশি কোম্পানি। এজন্য একটা গ্রাম জ্বালিয়ে দেওয়ার প্রস্তাব দেওয়া হয় এক ডনকে। কিন্তু ডন সরাসরি না বলে দেন। জানান, মানুষ পোড়ানো তার কাজ নয়। কিন্তু কাজটির জন্য তার প্রেমিকা তাকে না জানিয়েই অ্যাডভান্স টাকা নিয়ে নেন।

একদিকে কাজটি করতে মরিয়া প্রেমিকা, অন্যদিকে ডনের রাজি না হওয়া- এমন শ্বাসরুদ্ধকর গল্প নিয়ে তৈরি হলো সংগীতশিল্পী আসিফ আকবরের নতুন গানের ভিডিও। এতে ডন চরিত্রে অভিনয় করেছেন আসিফ নিজে। আর তার প্রেমিকার চরিত্রে জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী হামিদ।

‘আগুন পানি’ শিরোনামে গানটির কথা, সুর ও সঙ্গীতায়োজন তরুণ মুন্সীর। ভিডিও নির্মাণ করেছেন চলচ্চিত্র নির্মাতা সৈকত নাসির।

নতুন এ গানের বিষয়ে আসিফ বলেন, মৌসুমী হামিদের সঙ্গে এই প্রথম একসঙ্গে কাজ করলাম। গান ও ভিডিও’র কাজ ভালো হয়েছে। গানটির ভিডিওর শ্যুটিংয়ে আমি যে পিস্তলটি ব্যবহার করেছি সেটি কমনওয়েলথ স্বর্ণ জয়ী শুটার আসিফ হোসেন খানের। আমাকে সহযোগিতার জন্য শুটার আসিফকে ধন্যবাদ।

আর মৌসুমী হামিদ বলেন, আসিফ ভাই আমার প্রিয় শিল্পীদের মধ্যে অন্যতম। তার সঙ্গে কাজ করতে পেরে ভালো লাগছে। গানটি সুন্দর। ভিডিওতে থ্রিলার সিনেমার ফিল পাবেন দর্শক।

ধ্রুব মিউজিক স্টেশন প্রযোজিত গানটি আগামী ৫ জুলাই প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে। এছাড়া ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক ও বাংলালিংক ভাইবে গিয়ে গানটি শোনা যাবে।