কোটা সংস্কার নামে বিশৃঙ্খলাকারীদের প্রতিহত করার ঘোষণা রাবি ছাত্রলীগের

নিউজ ডেস্কঃ কোটা সংস্কারের নামে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ‘বিশৃঙ্খলা’ সৃষ্টিকারীদের প্রতিহত করা হবে বলে ঘোষণা দিয়েছেন ছাত্রলীগের নেতাকর্মীরা। রবিবার ক্যাম্পাসে ছাত্রলীগ শক্ত অবস্থানে থাকবে বলেও জানা গেছে।

শনিবার (৩০জুন)রাতে রাবি ছাত্রলীগের শীর্ষস্থানীয় কয়েকজন নেতা তাদের ফেসবুকে এ ঘোষণা দেন।

জানা যায়, শনিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ে কোটা সংস্কারকারীদের ওপর হামলার প্রতিবাদে রবিবার সারাদেশে আন্দোলন কর্মসূচি ও অবরোধের ডাক দেওয়া হয়। এ কর্মসূচির প্রেক্ষিতেই রাবি ছাত্রলীগ তাদের প্রতিহত করার ঘোষণা দেয়। রবিবার ক্যাম্পাসে ছাত্রলীগের নেতাকর্মীদের অবস্থান নেওয়ার জন্য সভাপতি ও সাধারণ সম্পাদক নির্দেশনা দিয়েছেন বলেও সূত্র জানায়।

ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনুর ফেসবুকের স্ক্রিনশট , সহ-সভাপতি মাহফুজুর রহমান এহসান, যুগ্ম-সাধারণ সম্পাদক সাব্বির হোসেন, সাংগঠনিক সম্পাদক চঞ্চল কুমার অর্কসহ অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এ ঘোষণা দেন।

রাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু শনিবার রাতে তার ফেসবুকে লেখেন, ‘আগামীকাল (রবিবার) রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সকল ক্লাস-পরীক্ষা চলবে। কোটা আন্দোলনের নামে যদি কেউ বিশৃঙ্খলা সৃষ্টি করার চেষ্টা করে,তাহলে রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ তা কঠোর হস্তে প্রতিহত করবে।’

রাবি ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সাব্বির হোসেন বলেন, ‘আন্দোলনের নামে কেউ যদি কোনও বিশৃঙ্খলা করার চেষ্টা করে তাহলে তাদের প্রতিহত করা হবে।’