গাজীপুরকে আধুনিক শহর করতে চাই: জাহাঙ্গীর

নিউজ ডেস্ক: গাজীপুর সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম বলেছেন, গাজীপুরকে বাসযোগ্য আধুনিক শহর করতে চাই। কাজটা যেন করতে পারি এর জন্য আমি সবার কাছে দোয়া ও সহযোগিতা চাই। আমি চাই কাজের স্বার্থে, ভবিষ্যৎ বংশধরদের স্বার্থে, পরিচ্ছন্ন নগরীর স্বার্থে সবাই যেন আমাকে সহযোগিতা করেন।

বুধবার মহানগরীর বঙ্গতাজ অডিটরিয়ামে রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে উপস্থিত হয়ে এসব কথা বলেন তিনি।

ভোটারদের ধন্যবাদ জানিয়ে অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম বলেন, আমি গাজীপুরবাসীকে শুভেচ্ছা ও ধন্যবাদ জানাই। সর্বোপরি আমি এলাকাবাসীকেও ধন্যবাদ দিতে চাই। তারা আমাকে তাদের সন্তান মনে করে, কাজ করার মানুষ মনে করে, বিশ্বাস করে আমাকে এত বড় একটা দায়িত্ব দিয়েছেন। সেটা যেন ঈমানের সঙ্গে, সততা, দক্ষতা এবং আদর্শের মধ্যে থেকে পালন করতে পারি।

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা রকিব উদ্দিন মণ্ডল বুধবার সকালে আওয়ামী লীগের মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলমকে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করেন।

৪১৬ কেন্দ্রের ঘোষিত ফল অনুযায়ী মেয়র পদে নৌকা প্রতীকে আওয়ামী লীগের জাহাঙ্গীর পেয়েছেন ৪ লাখ ১০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী হাসান উদ্দিন সরকার ধানের শীষ প্রতীকে পেয়েছেন ১ লাখ ৯৭ হাজার ৬১১ ভোট।

অর্থাৎ সাবেক সাংসদ হাসান সরকারের চেয়ে দুই লাখ দুই হাজার ৩৯৯ ভোট বেশি পেয়ে বিজয়ী হয়েছেন সাবেক ছাত্রলীগ নেতা জাহাঙ্গীর।

১১ লাখ ৩৭ হাজার ভোটারের এই সিটি করপোরেশনে মোট কেন্দ্র ছিল ৪২৫টি। ব্যালট বাক্স ছিনতাই ও জালভোটসহ বিভিন্ন অনিয়মের কারণে ৯টি কেন্দ্রের ভোট স্থগিত হয়। এই ৯ কেন্দ্রে সর্বমোট ভোট ছিল ২৩ হাজার ৯৫৯টি।