মালবাহী ট্রাকে আগুন দিলো দুর্বৃত্তরা

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জের কামদিয়া এনায়েত গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে মালবাহী একটি নতুন ট্রাক পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা।

রোববার ভোর রাত সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে। এলাকাবাসী সূত্রে জানা যায়, কামদিয়া ইউনিয়নের এনায়েত গ্রামের জালাল শেখের ছেলে আনারুল তার কিছু সম্পদ বিক্রি ও ধারদেনা করে মাত্র ২৮দিন আগে ঢাকা মেট্রো (ড-১১.৭৫০৮)নং এর একটি ট্রাক কিনে ভাড়া খাটানোর ব্যবসা করে আসছিল। প্রতিদিন ভাড়া খাটানো শেষে রাতে এনায়েত পুর বাস্তহারা গ্রামের ভিতর রেখে দিত। হঠাৎ আজ ভোর রাত সাড়ে ৩টার দিকে ট্রাকটিতে দুবৃর্ত্তরা আগুন দিলে দাউদাউ করে আগুন জলতে দেখে এলাকাবাসী দীর্ঘচেষ্টা করে পার্শ্বের পুকুর থেকে পানি ঢেলে আগুন নিয়ন্ত্রনে আনে ও ট্রাক মালিককে খবর দেয়।

ট্রাক মালিক ও প্রত্যক্ষদর্শীরা জানায়, দুবৃর্ত্তরা পূর্বশত্রুতার জের মালবাহী ট্রাকটিতে প্রেট্রোল ঢেলে আগুন দিয়ে পুড়িয়ে ক্ষতি সাধান করে। ক্ষতিগ্রস্ত ট্রাকের পার্শ্বে একটি খালি বোতল পড়ে থাকতে দেখা যায়। এঘটনায় জড়িত দুবৃর্ত্তদের বিচার দাবী করেছে ক্ষতিগ্রস্থ ট্রাক মালিক ও এলাকাবাসী। এ বিষয়ে থানায় অভিযোগ দায়ের হয়েছে বলে জানিয়েছেন গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

প্রিন্স, ঢাকা