ময়মনসিংহ পলিটেকনিক ইনস্টিটিউটের নতুন অধ্যক্ষকে শুভেচ্ছা

মো: নজরুল ইসলাম, ময়মনসিংহ: ময়মনসিংহ পলিটেকনিক ইনস্টিটিউটের উপাধ্যক্ষ মোঃ শওকত হোসেন ময়মনসিংহ পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষ এবং ময়মনসিংহ ইঞ্জিনিয়ারিং কলেজের অধ্যক্ষ হিসেবে দায়িত্বভার গ্রহন করায় শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারী সংগঠনের নেতৃবৃন্দ ফুলেল শুভেচ্ছায় অভিনন্দন জানিয়েছেন। এসময় দুটি কলেজের সুষ্ঠু ও দক্ষতার সাথে দায়িত্বপালনের জন্য সংশ্লিষ্ট সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেছেন দায়িত্বপ্রাপ্ত নয়া অধ্যক্ষ মোঃ শওকত হোসেন।

শনিবার (২৩ জুন) দুপুরে নয়া অধ্যক্ষ মোঃ শওকত হোসেনকে যারা ফুলেল শুভেচ্ছায় অভিনন্দন জানিয়েছেন তারা হলেন, বাংলাদেশ পলিটেকনিক শিক্ষক সমিতি ময়মনসিংহ পলিটেকনিক ইনস্টিটিউট শাখার সভাপতি অধ্যাপক এ.একএম মিজানুর রহমান টিটু, সাধারণ সম্পাদক মোঃ আশরাফুল ইসলাম, বাংলাদেশ পলিটেকনিক শিক্ষক পরিষদ ময়মনসিংহ পলিটেকনিক ইনস্টিটিউট শাখার সভাপতি মজিবুর রহমান ও সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান কবীর,

বাংলাদেশ কারিগরি শিক্ষা অধিদপ্তর ও অধিদপ্তরাধীন
কর্মকর্তা ও কর্মচারী সমিতি ময়মনসিংহ পলিটেকনিক ইনস্টিটিউট শাখার সভাপতি মোঃ আজিজুর রহমান ও সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক আমাদের সময় পত্রিকার স্টাফ রিপোর্টার মোঃ নজরুল ইসলাম প্রমূখ। এছাড়াও ময়মনসিংহ পলিটেকনিক ইনস্টিটিউটের বিভিন্ন ট্রেড্রের প্রধান, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ, ময়মনসিংহ ইঞ্জিনিয়ারিং কলেজের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীগণ নয়া অধ্যক্ষ মোঃ শওকত হোসেনকে যারা ফুলেল শুভেচ্ছায় অভিনন্দন জানিয়েছেন।

ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে কৃতিত্বের সাথে অর্থনীতিতে অনার্স ও মাস্টার্স পাস করার পর মোঃ শওকত হোসেন ২০০৪ সালে দিনাজপুর পলিটেকনিক ইনস্টিটিউটে ইনস্ট্রাক্টর হিসেবে চাকরীতে যোগদান করেন। পরে তার কর্মদক্ষতা অভিজ্ঞতার প্রেক্ষিতে কর্তৃপক্ষের পদোন্নতি পেয়ে ২০১২ সালে সিলেট পলিটেকনিক ইনস্টিটিউটে উপাধ্যক্ষ হিসেনে দায়িত্ব পালন করেন। এরপর ২০১৫ সালের ২৬ নভেম্বর ময়মনসিংহ পলিটেকনিক ইনস্টিটিউটের উপাধ্যক্ষ হিসেবে যোগদান করেন। নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষ গত ১৪ জুন মোঃ শওকত হোসেনকে ময়মনসিংহ পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষ এবং একই সাথে অতিরিক্ত দায়িত্ব হিসেবে ময়মনসিংহ ইঞ্জিনিয়ারিং কলেজের অধ্যক্ষ হিসেবে দায়িত্বভার প্রদান করেন।