বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ টি২০ ম্যাচের টিকিট বিক্রি শুরু

নিউজ ডেস্ক : যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার দুটি টি২০ ম্যাচ আগস্টের ৪ ও ৫ তারিখ অনুষ্ঠিত হবে। এই ম্যাচ দুটির টিকিট অনলাইনে ছেড়েছে আয়োজকরা। টিকেট ক্রয়ের জন্য https://www.kyazoonga.com/ বা https://www.kyazoonga.com/ticketCategory/6AAC69C8-CFE0-423D-A8AD-6D70F77A5E77 ওয়েবসাইট থেকে নির্ধারিত মূল্যে টিকেট ক্রয় ও সংগ্রহ করা যাবে।

প্রতিদিনকার খেলার জন্য গ্রাউন্ড ২৫, জেনারেল স্ট্যান্ড ৪০, প্রিমিয়াম ৬০, পার্টি স্ট্যান্ড ১০০ ও ভিআইপি ২৫০ ডলার ধার্য করা হয়েছে।

আগষ্ট মাসের প্রথম সপ্তাহের ৪-৫ তারিখ শনিবার ও রোববার সাউথ ফ্লোরিডার লডারহীলে সেন্ট্রাল ব্রাওয়ার্ড ওভাল স্টেডিয়ামে ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। এ সংক্রান্ত যাবতীয় তথ্যের জন্য আতিকুর রহমান ৯৫৪-৮১৮-২৯৭০ এবং হাফিজুর রহমান ৯৫৪-৯০৭-৯১০৬ এর সঙ্গে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

উত্তর আমেরিকায় ক্রিকেট খেলাকে জনপ্রিয় করে তোলার লক্ষ্যে আইসিসি আমেরিকা মেম্বার্স, ইউএসএ ক্রিকেট ও কানাডা ক্রিকেটের পার্টনারশীপে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ এই খেলার আয়োজন করেছে।

এর আগে গত রোববার রাতে নিউইয়র্কে ঈদ আড্ডায় সাকিব আল হাসান খেলা দেখতে ফ্লোরিডায় যাওয়ার জন্যে প্রবাসীদের প্রতি আহবান জানিয়েছেন। অবশ্য এর আগে থেকেই বহু প্রবাসী প্রস্তুতি নিয়েছেন যুক্তরাষ্ট্রে এই প্রথম বাংলাদেশ ক্রিকেট টিমের খেলা সচক্ষে দেখার জন্যে।