দেশের জনগণের প্রতি বিএনপির আস্থা নাই: ওবায়দুল কাদের

নিউজ ডেস্ক : বিএনপি নেতারা কে কী করছেন সবই জানেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ মঙ্গলবার দুপুরে ধানমন্ডিতে সম্পাদকমন্ডলীর সঙ্গে সহযোগী সংগঠনের যৌথসভা শেষে সাংবাদিকদের কাছে তিনি এ মন্তব্য করেন।
ওবায়দুল কাদের বলেন, বিএনপির দেশের জনগণের প্রতি আস্থা নাই বলেই বিদেশ গিয়ে কূটনৈতিকদের কাছে নালিশ করছে। তারা নির্বাচনকে কেন্দ্র করে সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে, কিন্তু কোনো ষড়যন্ত্রেই কাজ হবে না। দেশের জনগণ তা রুখে দেবে। বিএনপি নেতারা কে কী করছে তা সব জানি।

বিএনপি নির্বাচনে না আসলে সরকার কি করবে এমন প্রশ্নের জবাবে সেতুমন্ত্রী বলেন, কোনো গণতান্ত্রিক দেশে বিরোধী দলকে সরকার নির্বাচনে ডেকে আনে? তারা নিজেদের গণতান্ত্রিক দল দাবি করে আর নির্বাচনে আসবে না, এটা তাহলে কি?

ওবায়দুল কাদের বলেন, বিএনপি নির্বাচনে আসবে কিনা সেটা তাদের ব্যাপার। এটা তাদের গণতান্ত্রিক অধিকার। এটা সুযোগ না।
খালেদা জিয়ার সিএমএইচ হাসপাতালে ভর্তি প্রসঙ্গে সেতুমন্ত্রী বলেন, ‘তারা নির্বাচনে সেনাবাহিনী চায়। কিন্তু সেনাবাহিনীর হাসপাতালে তাদের অনীহা। সিএমএইচ হাসপাতালের চেয়ে ভালো হাসপাতাল আছে বলে আমার জানা নাই।’

সংবাদ সম্মেলনে ডা. দিপু মনি, জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, আহমদ হোসেন, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, এনামুল হক শামীম, খালিদ মাহমুদ চৌধুরী, অসীম কুমার উকিল, মৃনাল কান্তি দাস, সুজিত রায় নন্দী, আবদুস সবুর, ফরিদুন্নাহার লাইলী, বিপ্লব বড়ুয়া, মির্জা আজম, এসএম কামাল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।