ময়মনসিংহে শীর্ষ এক নারী মাদক ব্যবসায়ীর লাশ উদ্ধার

নিউজ ডেস্ক : ময়মনসিংহ শহরতলী গোয়াইলকান্দি গন্ডপা এলাকা থেকে রেহেনা আক্তার (৪০) নামে শীর্ষ এক নারী মাদক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ, গুলিবিদ্ধ ও রক্তাক্ত অবস্থায় ।

রবিবার (১৭ জুন) সকালে পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিহত ওই নারী নগরীর সানকিপাড়া এলাকার মৃত আজিজুল হকের স্ত্রী বলে জানা গেছে। সে এক কন্যা সন্তানের জননী ছিল। তবে এলাকাবাসী বলছে, রেহেনা নগরীর শীর্ষ মাদক সম্রাজ্ঞী বলে পরিচিত।

পুলিশ বলছে, নিহত রেহেনা মাদক ব্যবসায়ী ছির। তার বিরুদ্ধে একাধিক মাদক আইনে মামলা রয়েছে। তবে নিজেদের কোন্দলে প্রতিপক্ষের গুলিতে সে মারা গেছে বলে ধারণা করা হচ্ছে।

কোতোয়ালী মডেল থানার ওসি (কমিউনিটি পুলিশিং ও ইনটেলিজ্যান্স) মুশফিকুর রহমান এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, সকাল সাড়ে ৬ টার দিকে শহরতলীর গোয়াইলকান্দি গন্ডপা এলাকার স্থানীয় লোকজন ওই নারীর মরদেহ রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মমেক হাসপাতালে মর্গে পাঠায়।

ওসি মুশফিকুর বলেন, ‘নিহত রেহেনার নামে মাদকসহ একাধিক মামলা রয়েছে। আমাদের ধারণা নিজেদের কোন্দলেই প্রতিপক্ষের গুলিতে তিনি নিহত হয়েছে।’

এদিকে ময়মনসিংহে মাদক বিরোধী অভিযান শুরুর পর রেহেনাকে গ্রেফতার করতে সানকিপাড়ার বাসায় কয়েকদফা রেড দেয় পুলিশ। কিন্তু প্রতিবারই সে পালিয়ে যেতে সক্ষম হয়। তবে গুলিবিদ্ধের বিষয়টি পুলিশ তদন্ত করে দেখছে বলেও পুলিশের এই কর্মকর্তা জানিয়েছেন।