দূর্বৃত্তের হাতে এসি,আই কোম্পানির ম্যানেজার নিহত

জাহিদ, ময়মনসিংহ: ময়মনসিংহ নগরীর নৌ-মহল এলাকায় দূর্বৃত্তের চাপাতির এলোপাথাড়ি কোঁপে নিহত হয়েছেন মো:মোফাজ্জল হোসেন (৪০) নামে এসি,আই কোম্পানির এক এ্যারিয়া ম্যানেজার।

৭ জুন বৃহস্পতিবার দুপুর পৌনে-১২টার দিকে নগরীর নৌ-মহল এলাকায় দিবালোকে চাঁদার দাবিতে প্রকাশ্যে নিটল (৩৫) নামে এক দূর্বৃত্ত চাপাতি দিয়ে কুপিয়ে মোফাজ্জলের মৃত্যু নিশ্চিত করেন।

কোতোয়ালি মডেল থানা এবং স্থানীয় সূত্রে জানা যায়,নিহত মোফাজ্জল(৪০) নগরীর নৌ-মহল এলাকায় ভাড়া বাড়িতে পরিবার নিয়ে থাকতেন।তিনি এসি,আই কোম্পানির (ডায়াবেটিস ইনসূলিন গ্রুপের) ম্যানেজার হিসাবে দায়িত্বরত ছিলেন এবং তার বাড়ি রাজশাহীর, মোহনপুর উপজেলার মহিষকুন্ডী গ্রামে বলে জানা যায়।

অপর দিকে, এই ঘটনার প্রধান আসামী নিটল(৩৫) নগরীর বাঁশবাড়ি এলাকার ইঞ্জিনিয়ার আব্দুর রাজ্জকের ছেলে। এই নিটল মোফাজ্জলকে হত্যার পর (ডিবি)পুলিশ এলে,ডিবি পুলিশের এক সদস্যকে হাতে থাকা চাপাতি দিয়ে কুপিয়ে মারাত্বক জখম করে।পরে মুমূর্ষু অবস্থায় ওই পুলিশ সদস্যকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করা হয়।এসময় পুলিশ আত্নরক্ষাত্বে এবং তাকে নিরাস্ত্র করতে গুলি চালালে ঘটনাস্থলেই দূর্বৃত্ত নিটল মারা যায়।

এ ব্যাপারে কোতোয়ালি মডেল থানা,”ঢাকানিউজ24″কে জানান,নিহত মোফাজ্জল এবং দূর্বৃত্ত নিটলের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।ওই ঘটনার প্রেক্ষিতে মামলা দায়েরের প্রস্তুুতি চলছেও বলে জানান।