উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার আহ্বান আইনমন্ত্রীর

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, খুব অল্প সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নের রোল মডেলে পরিণত করেছেন। তাই আসুন সবাই মিলে উন্নয়নের এই ধারাবাহিকতা রক্ষা করি।

আজ ব্রাহ্মণবাড়িয়ার কসবা আদর্শ উচ্চ বিদ্যালয়ে কসবা উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক ইফতার মাহফিলে সংক্ষিপ্ত বক্তৃতায় আইনমন্ত্রী এ আহ্বান জানান।

অনুষ্ঠানে কসবাবাসীর উদ্দেশে আইনমন্ত্রী বলেন, কসবা উপজেলার যদি একটা উন্নয়নও হয়ে থাকে তার অংশীদার আপনারা সকলেই। সবার মধ্যে যে সহমর্মিতা, ভালোবাসা এবং বন্ধুত্ব রয়েছে তা অক্ষুণœ রেখে দল মত নির্বিশেষে এলাকার উন্নয়ন করতে হবে এবং কসবা-আখাউড়াসহ সারা বাংলাদেশকে সোনার বাংলায় পরিণত করতে হবে।

ইফতারের আগে আইনমন্ত্রী অতিথিবৃন্দের সঙ্গে কুশল বিনিময় করেন। এ সময় দেশ, জাতি এবং মুসলিম উম্মাহর অব্যাহত শান্তি ও অগ্রগতি কামনা করে মোনাজাত করা হয়।

কসবা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক এম জি হাক্কানীর সভাপতিত্বে অনুষ্ঠানে কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মোঃ আনিসুল হক ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক এডভোকেট রাশেদুল কাওসার ভূঁইয়া জীবন, পৌর মেয়র ইমরান উদ্দিন জুয়েলসহ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ বক্তৃতা করেন।

প্রিন্স, ঢাকা নিউজ২৪