সরকারের আন্তরিকতা ও নিররলস প্রচেষ্টায় দেশ এগিয়ে যাচ্ছে

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রাম জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ ইলিয়াস হোসেন বলেছেন, বর্তমান সরকারের আন্তরিকতা ও নিররলস প্রচেষ্টায় দেশ অর্থনৈতিকভাবে এগিয়ে যাচ্ছে। আমাদের দেশ নিম্ন মধ্যম আয়ের তালিকা থেকে উন্নয়নশীল দেশের কাতারে পৌঁছেছে। যে কোন উন্নয়নমূলক কর্মকান্ডে প্রজাতন্ত্রের কর্মচারীরা আন্তরিকভাবে কাজ করলে সরকারের ভিশন বাস্তবায়ন হবে। গতকাল সোমবার সন্ধ্যায় চট্টগ্রাম অফিসার্স ক্লাবে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) চট্টগ্রাম জেলা শাখার উদ্যোগে আয়োজিত সংবর্ধনা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, জেলা প্রশাসনের সামগ্রিক উন্নয়নে বাকাসস নেতৃবৃন্দরা যথেষ্ট আন্তরিক। জেলা প্রশাসনের সাথে সমন্বয় করে কাজ করলে একদিকে সরকারের রাজস্ব বাড়বে, অন্যদিকে দেশের উন্নয়ন হবে। তিনি বাকাসস নেতৃবৃন্দের দাবিগুলো পূরণে সরকারকে অবহিত করার আশ^াস দেন এবং পবিত্র মাহে রমজানের তাৎপর্য তুলে ধরেন।

বাকাসস চট্টগ্রাম জেলা শাখার সভাপতি মো. শওকত হোসেনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক আলহাজ্ব মুহাম্মদ ইউনুছ ও সাহিত্য সম্পাদক নুরুল মুহাম্মদ কাদেরের সঞ্চালনায় অনুষ্ঠিত সংবর্ধনা ও ইফতার মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক কার্যালয়ের উপ-পরিচালক (স্থানীয় সরকার) ইয়াসমিন পারভীন তিবরীজি, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ হাবিবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. দেলোয়ার, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. আমিরুল কায়ছার, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) মো. মাশহুদুল কবির, বাকাসস কেন্দ্রীয় কমিটির সভাপতি আলহাজ্ব আকবর হোসেন, মহাসচিব মো. আনোয়ার হোসেন ও আইন সম্পাদক মো. রইছ উদ্দিন। স্বাগত বক্তব্য রাখেন বাকাসস চট্টগ্রাম জেলা শাখার সাধারণ সম্পাদক আলহাজ¦ মুহাম্মদ ইউনুছ। বাকাসস নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন স্বদেশ শর্মা, এস এম আরিফ হোসেন, জামাল উদ্দিন, কামরুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানে বাকাসস কেন্দ্রীয় ও চট্টগ্রাম জেলা শাখার ৮ জন কর্মকর্তার হাতে ক্রেস্ট তুলে দিয়ে সংবর্ধনা জ্ঞাপন করেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ। ইফতার মাহফিলে দোয়া ও মুনাজাত পরিচালন করেন নগরীর ও আর নিজাম রোড আবাসিক এলাকা জামে মসজিদের খতিব মাওলানা মুহাম্মদ সলিমুল্লাহ হাবিবী। সবশেষে ইফতারের আয়োজন করা হয়।