লেডিস ক্লাবের উদ্যোগে এতিমদের মাঝে ঈদ সামগ্রী

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহ শহরের অসহায় দুস্থ ও হতদরিদ্র মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে পুরাতন ডিসি কোর্ট চত্বরের উন্মুক্ত মঞ্চে লেডিস ক্লাবের সভাপতি ও ডিসি পতি শ্যমলী রানী নাথ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ সব উপহার সামগ্রী বিতরণ করেন।

এ সময় লেডিসক্লাবের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাম্মি ইসলাম, এডিসি পতি মিসেস রহিমা রহমান, শাহরিন আক্তার শান্তি, মিনা সেলিম, নমিতা ভৌমিক, হোসনে আরা, নুর নাহার কলি, আসমা পারভিন ও রাজিয়া সুলতানাসহ কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

লেডিসক্লাবের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাম্মি ইসলাম জানান, আসন্ন ঈদুল ফিতর উপলক্ষ্যে ক্লাবের পক্ষ থেকে দুই শাতাধীক পরিবারের মাঝে পোলাও চাল, চিনি, সেমাই, গুড়া দুধ, সয়াবিন তেল বিতরণ করা হয়। এ সময় দুইটি এতিমখানার মেয়ে ও ছেলেদের মাঝে ঈদের কাপড় বিতরণ করা হয়।

অনুষ্ঠানে অসহায় পরিবারগুলো এই ঈদ সামগ্রী পেয়ে অনেকটাই খুশি ও সন্তষ্ট হতে দেখা গেছে। সে সময় ঝিনাইদহ জেলা রিপোটার্স ইউনিটের সাধারন সম্পাদক ও সিএনএন বাংলা টিভির ঝিনাইদহ জেলা প্রতিনিধি জাহিদুর রহমান তারিক সহ অন্যান্য সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রিন্স, ঢাকা