প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়ায়

নিউজ ডেস্ক: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবর জিয়ারতের উদ্দেশে আজ শনিবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় গেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি আজই ঢাকায় ফিরে আসবেন।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমের বরাত দিয়ে রাষ্ট্রীয় বার্তা সংস্থা বাসস জানায়, প্রধানমন্ত্রী শনিবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর কবর জিয়ারত করবেন।

সকাল ১১টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সামাধিসৌধের বেদিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। এসময় বঙ্গবন্ধুর কন্যা শেখ রেহানাও উপস্থিত ছিলেন। এছাড়াও সেখানে উপস্থিত ছিলেন স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা। পরে প্রধানমন্ত্রী ফাতিহা পাঠ করেন ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

এর আগে শনিবার সকাল ৯টা ৫০ মিনিটে প্রধানমন্ত্রী তেজগাঁও বিমানবন্দরের উদ্দেশে যাত্রা করেন। সকাল ১০টায় হেলিকপ্টারে করে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা হন। বেলা পৌনে ১১টার দিকে তিনি হেলিকপ্টারে করে টুঙ্গিপাড়া পৌঁছান। দুপুর ১২টা পর্যন্ত তার টুঙ্গিপাড়ার বঙ্গবন্ধু ভবনে অবস্থান করার কথা রয়েছে।

জানা গেছে, ঢাকা যাওয়ার আগে তিনি দুস্থ শিশুদের মাঝে ঈদ শুভেচ্ছা উপহার দেবেন। দুপুর সোয়া ১২টার দিকে তিনি টুঙ্গিপাড়া থেকে ঢাকার উদ্দেশে রওনা হবেন।