গৌরীপুরে অধ্যক্ষ আবু সাইদের শোকসভা

গৌরীপুর সংবাদদাতা: ময়মনসিংহের গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির অন্যতম সদস্য ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কলতাপাড়া মোজাফ্ফর আলী ফকির স্কুল ও কলেজের অধ্যক্ষ আবু সাঈদ আহাম্মেদের মৃত্যুতে ডৌহাখলা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে শুক্রবার (১জুন) মামদীপুর সাব্দুল সরকার সরকারী প্রাথমিক স্কুল মাঠে শোকসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

ইউনিয়ন আওয়ামী লীগের কাজিম উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান শহীদুল হক সরকারের সঞ্চালনায় শোক সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গৌরীপুর থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহামেদ। মুখ্য আলোচক ছিলেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ হেলাল উদ্দিন আহাম্মদ, সাধারণ সম্পাদক বিধু ভূষণ দাস।

বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ নেতা আবু সাঈদ দীন ইসলাম ফকরুল, শিব্বির আহাম্মেদ চৌধুরী মিলন, ময়মনসিংহ মেডিকেল কলেজর সাবেক অধ্যক্ষ অধ্যাপক ডাঃ মতিউর রহমান, কেন্দ্রীয় উপকমিটির সাবেক সহ সম্পাদক কৃষিবিদ ড. সামিউল আলম লিটন, কেন্দ্রীয় উপকমিটির সাবেক সহ সম্পাদক মোর্শেদুজ্জামান সেলিম, যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জুয়েল, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম মিন্টু, কৃষি সম্পাদক হাফিজ উদ্দিন, মরহুমের পুত্র ইঞ্জিনিয়ার এএফএম জাহাঙ্গীর আলম বাবু, মানিক সরকার, উপজেলা স্বোছাসেবক লীগের সভাপতি সোহেল রানা প্রমুখ। শোকসভা শেষে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এতে ডৌহাখলা ইউনিয়ন আওয়ামী লীগ ও তার সকল অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা, কর্মী-সমর্থকগণ অংশগ্রহণ করে।

প্রিন্স, ঢাকা