পুকুর থেকে কিশোরের গলা কাটা লাশ উদ্ধার

গৌরীপুর সংবাদদাতা: ময়মনসিংহের গৌরীপুর রেলওয়ে ষ্টেশন সংলগ্ন একটি পুকুর থেকে বৃহস্পতিবার (৩১মে) দুপুরে রহমত উল্লাহ কালাচাঁন (১৭) নামে এক কিশোরের গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত কিশোর গৌরীপুর রেলকোয়ার্টার এলাকার আব্দুল জলিল ওরফে দয়ালের পুত্র। স্থানীয় লোকজন ও তার পরিবারের সদস্যদের ধারনা দুর্বৃত্তরা ওই কিশোরকে গলা কেটে হত্যার পর পুকুরে লাশ ফেলে রেখে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার দুপুর ১ টার দিকে গৌরীপুর রেলওয়ে ষ্টেশনের পশ্চিম পাশে মকুল মিয়ার পুকুরের পানিতে ওই যুবকের লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয় লোকজন। খবর পেয়ে পুলিশ এসে দুপুর ২টার দিকে কালাচাঁনের গলা কাটা লাশ উদ্ধার করে। নিহত কিশোরের পিতা দয়াল জানান, বুধবার ইফতারের পূর্বে বাসা থেকে তার পুত্র কালাচাঁনকে তার বন্ধুরা বাসা থেকে ডেকে নিয়ে যায়, এরপর সে আর বাসায় ফেরেনি।

এসময় তিনি বলেন, তার পুত্রকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। গৌরীপুর থানার অফিসার ইনচার্জ দেলোয়ার আহম্মদ জানান, পুলিশ দুপুর ২টার দিকে ঘটনাস্থল থেকে কালাচাঁনের গলা কাটা লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে। প্রয়োজনীয় তদন্ত শেষে এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। অতিরিক্ত পুলিশ সুপার গৌরীপুর সার্কেল সাখের হোসেন সিদ্দিকী ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

প্রিন্স, ঢাকা