শেখ হাসিনাকেই আবার ক্ষমতায় আনবে জনগণ

শরীযতপুর প্রতিনিধি: শরীয়তপুর-৩ (ডামুড্যা, ভেদরগঞ্জ ও গোসাইরহাট) আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি বাহাদুর বেপারী বলেছেন, উন্নয়ন, অগ্রগতির ধারা অব্যহত রাখতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ আবারও ক্ষমতায় আসবে। কারণ শেখ হাসিনা কথায় নয়, কাজে বিশ্বাসী। তাই দেশে চলমান ব্যাপক উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে এর বিকল্প নেই। বর্তমানে বাংলাদেশ একটি উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় শরীয়তপুর সার্কিট হাউজে দলীয় নেতাকর্মীদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, দেশের মানুষ আর দুর্নীতিবাজ, যুদ্ধাপরাধী লালনকারীদের ভোট দেবে না। যারা ক্ষমতায় থেকে দেশের অর্থ লুটপাট করে, বিদেশে শপিং মল বানায়, বিদেশের আদালতে যাদের সাজা হয় তাদের বাংলার জনগণ ক্ষমতায় বসাবে না। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনাকেই ভোট দেবে জনগণ। শেখ হাসিনার দেশপ্রেম ও সততায় আওয়ামী লীগ আবারও ক্ষমতা আসবে।

বাহাদুর বেপারী বলেন, শেখ হাসিনার দূরদর্শী ও দক্ষ নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেলে হিসেবে পরিণত হয়েছে। তাঁর গতিশীল নেতৃত্বে ২০২১ সালের মধ্যে বাংলাদেশ একটি মর্যাদাপূর্ণ দেশে পরিণত হবে। এ জন্য দলের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে। তৃণমূল ঐক্যবদ্ধ থাকলে আমাদের বিজয় হবেই। শিক্ষা ক্ষেত্রে সরকারের সাফল্য আকাশ ছোঁয়া, সন্ত্রাস দমনে সরকার সাফল্য অর্জন করেছে।

দেশের মানুষ এখন শান্তিতে আছে, নিরাপদে আছে। এসময় উপস্থিত ছিলেন, শরীয়তপুর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক অ্যাডভোকেট মির্জা হযরত আলী, নুরুল আমিন কোতোয়াল, সাংগঠনিক সম্পাদক এস.এম আমিনুল ইসলাম রতন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আলমগীর হোসেন হাওলাদার, শ্রম বিষয়ক সম্পাদক আলী আজ্জম মাদবর, দপ্তর সম্পাদক ফেরদৌস খান, উপ-দপ্তর সম্পাদক মাস্টার সেলিম আকন, সদস্য ও জেলা পরিষদের পানেল চেয়ারম্যান আবুল মনসুর আজাদ ভিপি শামীম, সদস্য এমএ মজলিশ খান, সুলতান মুন্সী, জাকির হোসেন দুলাল, সদর উপজেলার সভাপতি আব্দুস সালাম হাওলাদার, ডামুড্যা উপজেলার যুগ্ম সাধারন সম্পাদক ভিপি ইসাহাক মিয়া, ডামুড্যা উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান ভিপি বোরহান উদ্দিন, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান ফাতেমা আক্তার শিল্পী, রুদ্রকর ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান ঢালী, জেলা পরিষদের সদস্য হাবিবুর নাহার নিপা, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সিদ্দিকুর রহমান পাহাড়, বর্তমান আহবায়ক মহসিন মাদবর, যুগ্ম আহবায়ক ইকবাল হোসেন টিপু কোতোয়াল, স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মাসুদ পারভেজ, সাবেক ছাত্রনেতা জাকির হোসেন সুমন, আসাদুজ্জামান আদিল প্রমূখ।

প্রিন্স, ঢাকা