উৎসবমুখর পরিবেশে ঝিনাইদহ স্কাউট সম্মেলন

ঝিনাইদহ সংবাদাতা: জেলা প্রশাসক সরোজ কুমার নাথ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শাম্মি ইসলামের তত্বাবধানে ঝিনাইদহ জেলা স্কাউটের সম্মেলন অনুষ্ঠিত হন। এ উপলক্ষ্যে ২৩তম বার্ষিক সভা জেলা স্কাউটের সভাপতি জেলা প্রশাসক সরোজ কুমার নাথের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় উৎসব মুখর পরিবেশ ও বিধি মোতাবেক ২০১৮-২০২১ বর্ষের জন্য নতুন কমিটি গঠন করা হয়। কমিটি গঠনের সময় বহিরাগত কিছু উৎশৃঙ্খল ব্যক্তি সম্মেলন বানচাল করার চেষ্টা করে। নিজেদের কাউন্সিলর দাবী করে বহিরাগতরা বাইরে বিক্ষোভ দেখায়। কিন্তু জেলা প্রশাসকের পরামর্শে ইউএনও শাম্মি ইসলাম দক্ষতার সাথে সম্পুর্ণ বৈধভাবে একটি কমিটি গঠন পক্রিয়ায় সহায়তা করেন।

এতে জেলা কমিশনার হিসেবে আবু বকর সিদ্দিক ও জেলা সম্পাদক হিসেবে মহিউদ্দীনকে কাউন্সিলররা নির্বাচিত করেন। এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক বাকাহীদ হোসেন, নির্বাহী ম্যাজিষ্ট্রেট সুপ্রভাত চাকম, একেএম নুর হোসেন, আবু সালেহ মোহাম্মদ হাসানাত ও বাংলাদেশ স্কাউটের সহকারী পরিচালক জামাল উদ্দীন উপস্থিত ছিলেন। বিষয়টি নিয়ে ঝিনাইদহ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাম্মি ইসলাম জানান, সম্পুর্ন বৈধ উপায়ে ঝিনাইদহ জেলা স্কাউটের সম্মেলন ও কমিটি গঠন করা হয়েছে। এখানে কোন দুর্নীতি বা পক্ষপাতিত্ব করা হয়নি।

জেলা প্রশাসক স্যারের পরামর্শে একটি সচ্ছ ও জবাবদিহী মুলক কমিটি গঠন করা হয়েছে। এ নিয়ে কারো দ্বিমত থাকতে পারে না। এদিকে নতুন কমিটি ভাসছে অভিনন্দনের বন্যায়। বিভিন্ন সমাজিক, সাংস্কৃতিক ও প্রশাসনিক কর্মকর্তারা নবাগত জেলা সম্পাদক ও কমিশনারকে অভিনন্দন জানিয়ে বিবৃতি অব্যাহত রাখছেন।

প্রিন্স, ঢাকা