ঈদ উপলক্ষে বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু

নিউজ ডেস্ক: ঈদুল ফিতর উপলক্ষে বাসের আগাম টিকিট বিক্রি শুরু হয়েছে। রাজধানীর বিভিন্ন কাউন্টারে বুধবার সকাল থেকে শুরু হয়েছে বাসের টিকিট বিক্রি। ঈদে প্রিয়জনের সঙ্গে আনন্দ ভাগাভাগি করতে ঘরমুখো অনেক মানুষ ভোররাত থেকে কাউন্টারে ভিড় করেন। টিকিট হাতে পেয়ে স্বস্তির নিঃশ্বাস ফেলেন তারা।

বাস কাউন্টারগুলো থেকে জানানো হয়েছে, ৭ থেকে ১৫ জুনের ঈদের অগ্রিম টিকিট বিক্রি হচ্ছে। ১৩ ও ১৪ জুনের টিকিটের চাপ বেশি। সবাই ১৪ জুনের টিকিট কিনতে চাইছে।

সরেজমিন পরিদর্শনে গিয়ে দেখা গেছে, শ্যামলী ও গাবতলীর উত্তরাঞ্চলে চলাচলকারী সব কোচের কাউন্টারেই অগ্রিম টিকিট কেনার জন্য যাত্রীদের দীর্ঘলাইন। তবে কেউ কেউ টিকিট পেলেও অনেকেই কাঙ্খিত দিনের টিকিট পাচ্ছেন না। বিশেষ করে ঈদের দুদিনের আগের টিকিট মিলছে না কোন কাউন্টারে। গাবতলীতে হানিফ পরিবহনের কাউন্টারের সামনে দীর্ঘ লাইন দেখা গেছে।

কাউন্টারে কর্মরত হানিফ পরিবহনের কর্মকর্তা রমেশ চন্দ্র জানান, আমাদের পর্যাপ্ত গাড়ি আছে। টিকিটের জন্য যাত্রীদের ভীড় খুব। এছাড়া এসআর ট্রাভেল,শ্যামলী পরিবহন, নাবিল পরিবহন ও কেয়া পরিবহনের কাউন্টারেও টিকিটের জন্য ভীড় লক্ষ্য করা গেছে। টিকিট পাবার জন্য অনেকে সেহরী খেয়েই কাউন্টারের সামনে অপেক্ষা করছেন।টিকিট কিনতে গিয়ে দেখা গেছে, কোচের অর্ধেক টিকিটই বুকিং হয়ে গেছে। সাধারণ যাত্রীরা ঘন্টার পর ঘন্টা লাইনে দাড়িয়ে থেকেও টিকিট পাচ্ছেন না। অনেক কাউন্টারে এক ঘন্টার মধ্যেই টিকিট শেষ হয়ে যায়।