মানসম্মত লেখাপড়ার মাধ্যমে দেশ গড়ার প্রত্যয়ে আসবে শিশুরা

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আ জ ম নাছির উদ্দিন বলেছেন, আজকের শিশুরা আগামী দিনের ভবিষ্যৎ। মানসম্মত লেখাপড়ার মাধ্যমে তারা একদিন দেশের সুনাগরিক হিসেবে গড়ে উঠবে এবং দেশ গড়ার প্রত্যয়ে এগিয়ে আসবে।

তাই শিশুদের প্রতি অবহেলা না করে তাদেরকে স্বাভাবিকভাবে বেড়ে উঠার সুযোগ সৃষ্টি করে দিতে অভিভাবক ও শিক্ষকসহ প্রত্যেককে আন্তরিক হতে হবে। গতকাল সোমবার বিকেল ৪টায় শিশু একাডেমি মিলনায়তনে মৃত্যুঞ্জয়ী মুজিব চট্টগ্রাম মহানগর আয়োজিত গরীব, দুস্থ ও এতিমদের মাঝে ইফতারসহ পোষাক বিতরণ ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।

ওয়ালিদ হাসানের সভাপতিত্বে ও রবিউল হাসান রুবেলের সঞ্চালনায় অনুষ্ঠিত পোষাক বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দৈনিক বীর চট্টগ্রাম মঞ্চের সম্পাদক সৈয়দ উমর ফারুক, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা নারগীস সুলতানা, মহানগর আওয়ামী লীগ নেতা মো. ইসা, মহানগর যুবলীগ আহ্বয়ক কমিটির সদস্য জাবেদুল আলম সুমন, ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ সম্পাদক আবদুল্লাহ আল মামুন, ও পলাশ সূত্রধর। আলোচনা সভা শেষে শতাধিক গরীব, দুস্থ ও এতিমদের মাঝে ইফতার সামগ্রীসহ ঈদের পোষাক তুলে দেন সিটি মেয়র। সবশেষে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

প্রিন্স, ঢাকা