তৃণমূল পর্যায়ে কাজ করে বেশী আনসার বাহিনী

কুড়িগ্রাম প্রতিনিধি: ২৮মে সোমবার দুপুর ২টায় কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি কার্যালয় মাঠে অনুষ্ঠিত ৩দিন মেয়াদী রৌমারী উপজেলা আনসার কোম্পানি (পুরুষ) নির্বাচন ব্যবস্থাপনা প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠিত হয়। সমাপনি অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুড়িগ্রামের জেলা প্রশাসক মোছাঃ সুলতানা পারভীন।

সমাপনী অনুষ্ঠানে তিনি বলেন, “আনসার বাহিনী একটি সুবিশাল বাহিনী, এই বাহিনী তৃণমূল পর্যায়ে যেভাবে কাজ করে, অন্য কোন বাহিনী সেভাবে কাজ করার সুযোগ পায় না। তিনি কুড়িগ্রামকে মাদকমুক্ত করতে আনসার ও ভিডিপি সদস্যগণকে আরো গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করার আহবান জানান”।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নবাগত অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ হাফিজুর রহমান। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নাগেশ্বরী উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা রতন কুমার রায়, কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি’র হিসাবরক্ষক গোলাম মোস্তফা রাঙ্গা, রৌমারী উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষিকা মোছাঃ নুরজাহান, উপজেলা প্রশিক্ষক মোঃ রুহুল আমিন।

আগামী নির্বাচন সুষ্ঠু ও সুন্দরভাবে দায়িত্ব পালনের লক্ষ্যে রৌমারী উপজেলার আনসার কোম্পানির সদস্য-সদস্যাদের ৮ম ধাপে প্রশিক্ষণ প্রদান করা হয়। প্রশিক্ষণে বিভিন্ন দিবসে অতিথি বক্তা হিসাবে বক্তব্য প্রদান করেন কুড়িগ্রাম সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান, কুড়িগ্রাম জেলা ত্রাণ ও পুনবাসন কর্মকর্তা সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফাতেমা খাতুন, কুড়িগ্রাম সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ রাজিব হাসান এবং আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংক, ফুলবাড়ী শাখার ব্যবস্থাপক চন্দন কুমার গুহ।

প্রিন্স, ঢাকা