উন্নয়নের জোয়ার বইছে শেখ হাসিনার হাত ধরে

মোঃজাহিদুল ইসলাম জাহিদ,রাজশাহীঃ রাজশাহী জেলার দূর্গাপুর উপজেলার( ৫ নং ঝালুকা) ইউনিয়নে ইফতার ও দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত। ২৬মে, শনিবার বিকালে (৫ নং ঝালুকা) ইউনিয়নের ‘আব্দুল্লাহ ফিডমিলে’ ঝালুকা ইউনিয়ন আওয়ামী-যুবলীগের উদ্দোগ্যে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। অনুষ্ঠানে দূর্গাপুর উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি মো:কবিরুল ইসলাম আনিসের সঞ্চালনায়, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি এবং সাবেক এমপি অ্যাডভোকেট তাজুল ইসলাম মোহাম্মদ ফারুক।

প্রধান অতিথির বক্তব্যে, তিনি পুঠিয়া-দূর্গাপুরের মানুষের সুখ, শান্তি ও মঙ্গল কামনা করেন এবং জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এবং জাতীয় উন্নয়নকে ত্বরান্বিত করতে আবারও নৌকা মার্কায় ভোট দিতে জনগনকে উদাত্ব আহবান জানান।তিনি আরও বলেন-জননেত্রী শেখ হাসিনার নের্তেৃত্বে আওয়ামীলীগ সরকার পরপর দুই টার্ম ক্ষমতায় সারা বাংলায় উন্নয়নের জোয়ার বইছে কিন্তুু আমরা পুঠিয়া-দূর্গাপুরের মানুষ কাঙ্খিত উন্নয় হতে বঞ্চিত। তাই আগামীতে বর্তমান সংসদ কাজী আব্দুল ওয়াদুদ দারা একজন জনবিচ্ছিন্ন, ব্যবসায়ী, অরাজনৈতিক ব্যক্তি যা নৌকার মাঝি হিসেবে পুঠিয়া-দূর্গাপুরের জনগণ মেনে নিবেন না বলে জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি এবং সাবেক উপজেলা চেয়ারম্যান মো:আ:মজিদ সরদার, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো:আহসানুল হক মাসুদ, জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ মো:মনসুর রহমান, দূর্গাপুর পৌর মেয়র ও আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মো:তোফাজ্জল হোসেন, (৫ নং ঝালুকা ইউনিয়ন) চেয়ারম্যান মো:মোজাহার আলী মন্ডল,উপজেলা আওয়ামী লীগ নেতা টুলু, সাবেক তথ্য ও প্রচার সম্পদক মো:সিদ্দিকুর রহমান, পৌর যুবলীগ সভাপতি মো:বেলাল হোসেন, সাধারণ সম্পাদক বাশার, (৫নংঝালুকা ইউনিয়ন) যুবলীগ সভাপতি মো: ইমরান আলী।এছাড়াও উপস্থিত ছিলেন আওয়ামীলীগ এবং তার সহযোগী সংগঠনের নের্ত্রীবৃন্দ।

প্রিন্স, ঢাকা