বন্দুকযুদ্ধে ঈশ্বরগঞ্জের মাদক ব্যবসায়ী নিহত

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায়, জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) সদস্যদের সাথে ‘বন্দুকযুদ্ধে’ শাহজাহান মিয়া (৩২) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন বলে জানা গেছে।

২৫মে,শুক্রবার দিবাগত রাত আনুমানিক ২টার সময় ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারবাড়ী ইউনিয়নে বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে। মাদক ব্যবসায়ী শাহজাহানের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে ৮টি মামলা রয়েছে বলেও পুলিশ সূত্রে জানা যায়।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান জানান, শুক্রবার রাতে আঠারবাড়ি ইউনিয়ানের তেলওয়ারী গন্ডিমোড় এলাকায় মাদক ব্যবসায়ীরা মাদক কেনাবেচা করছে। এমন সংবাদ পেয়ে জেলা ডিবি ও ঈশ্বরগঞ্জ থানা পুলিশ যৌথভাবে সেখানে অভিযান চালায়। এ সময় পুলিশকে লক্ষ্য করে মাদক ব্যবসায়ীরা ইট-পাটকেল ও গুলি ছোড়লে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। দু’পক্ষের মধ্যে গুলি বিনিময়ের একপর্যায়ে শাহজাহান গুলিবিদ্ধ হন। মুমূর্ষু অবস্থায় শাহজাহানকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

ডিবি (ওসি) আশিকুর রহমান আরোও জানান, ‘বন্দুকযুদ্ধে’ ঈশ্বরগঞ্জ থানার ওসি বদরুল আলম খান, আঠারবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক খন্দকার মামুন ও সহকারী উপ-পরিদর্শক মোজাহারুল আহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে ২শত, গ্রাম হেরোইন, ৫টি গুলির খোসা, একটি রামদা’ ও একটি কিরিচ উদ্ধার করা হয় বলে জানান।

প্রিন্স, ঢাকা