সুপারহিরোর টিজার প্রকাশ রবিবার

নিউজ ডেস্ক: সবকিছু ঠিক থাকলে ‘ক্লোজ’ হতে পারে আজ ক্যামেরা। যে ক্যামেরা ‘অন’ হয়েছিল অস্ট্রেলিয়ার সিডনিতে, গত ২৩ জানুয়ারি। বলছি, আশিকুর রহমান পরিচালিত অ্যাকশন ধাঁচের ছবি ‘সুপারহিরো’র কথা। শনিবার সকাল থেকে পূবাইলে চলছে এর শ্যুটিং। এতে অংশ নিয়েছেন শাকিব খান, বুবলী, টাইগার রবিসহ অন্যান্য অভিনেতা। ছবিটির চূড়ান্ত প্যাক-আপ ঘটতে যাচ্ছে আজ। আগামীকাল রবিবার রাত সাড়ে ১১টায় ‘সুপারহিরো’র টিজার প্রকাশ করা হবে বলে জানা গেছে।

হার্ট বিট প্রোডাকশন প্রযোজিত ‘সুপার হিরো’ ছবিতে যত অস্ত্র ব্যবহৃত হচ্ছে তার সবই আধুনিক প্রযুক্তির ‘অরিজিনাল আর্মস’। দৃশ্যায়ন হচ্ছে এম-১৬, একে-২২, ওয়েলথার-এর মতো হালকা এবং ভারি অস্ত্র নিয়ে। প্রায় ৩ কেজি ওজনের এম-১৬ নিয়ে ছবির নায়ক শাকিব খান এবং মূল খল নায়ক টাইগার রবির পাশাপাশি অন্যান্য কলাকুশলীরা বেশ সাবলীলভাবেই অভিনয় করছেন। এজন্য অস্ট্রেলিয়ার স্থানীয় প্রশাসনের বিশেষ অনুমতি নেওয়া হয়েছে বলে জানা গেছে। অস্ট্রেলিয়া থেকে প্রত্যাবর্তনের পর চট্টগ্রামের একটি ডকইয়ার্ডে শ্যুটিং হয় ছবিটির।

এদিকে মঙ্গলবার থেকে ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘ক্যাপ্টেন খান’ ছবির দ্বিতীয় লটের শ্যুটিং শুরু হবে কক্সবাজারে। সেখানে শ্যুটিংয়ে অংশ নেবেন শাকিব খান ও বুবলি। জানা গেছে, কক্সবাজারে প্রায় দুই সপ্তাহ শ্যুটিং চলবে। এর আগে এফডিসিতে ছবিটির শুটিং হয়েছে। কক্সবাজারে দৃশ্যায়ন শেষে থাইল্যান্ড যাবে গোটা ইউনিট। এ ছবিতে আরও বুবলীর বাবার চরিত্রে দেখা যেতে পারে জনপ্রিয় বলিউড অভিনেতা আশীষ বিদ্যার্থীকে।