বয়স্ক ও বিধবা ভাতার বই বিতরন

রাউজান প্রতিনিধি: রাউজানের হলদিয়া ও ডাবুয়া ইউনিয়ন পরিষদে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধি ভাতার বই বিতরন করা হয়েেেছ। গতকাল শনিবার সকাল ১১টায় ডাবুয়া ও দুপুর ১২টায় হলদিয়া ইউনিয়ন পরিষদে পৃথক পৃথক অনুষ্টানের মাধ্যমে ১৬৯ জন গরিব অসহায়দের মাঝে ভাতার বই তুলে দেন রাউজান উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এহেছানুল হায়দার চৌধুরী বাবুল।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা অফিসার মুহাম্মদ মনির হোছাইন, ডাবুয়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুর রহমান চৌধুরী, হলদিয়া ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগ নেতা সোলায়মান মাষ্টার, সাংবাদিক জাহেদুল আলম, এম বেলাল উদ্দিন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ মনসুর আলম, হলদিয়া ইউনিয়ন যুবলীগের সেক্রেটারী হাসান মুরাদ রাজু, ডাবুয়া আওয়ামীলীগ নেতা মোঃ মোরশেদ চৌধুরী, ডাবুয়া ইউপি সদস্য জাহাঙ্গীর আলম, নাজিম উদ্দিন, হলদিয়া ইউপি সদস্য মুহাম্মদ আলী, শামসুল আলম চৌধুরী, শাহজাজাহান, সরোয়ার উদ্দিন, নাছির উদ্দিন, শম্বু মজুমদার, সবুজ বড়ুয়া, মুহাম্মদ তৈয়ব, মুহাম্মদ তহিদ, ডাবুয়া বোর্ড সেক্রেটারী বেলাল উদ্দিন, হলদিয়া বোর্ড সেক্রেটারী মাহবুবুল আলম প্রমুখ।

এহেছানুল হায়দার বাবুল বলেন মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা সর্বপ্রথম ১৯৯৭ সালে সর্বপ্রথম ভাতা প্রচলন চালু করে সমাজের গরিব অসহায়দের মর্যাদা বৃদ্ধি করেছেন। তিনি বলেন মাননীয় সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী রাউজানের গরিব দুস্থদের জন্য যা-যা করার দরকার তা ১৯৯৬ সাল হতে করে যাচ্ছেন।

প্রিন্স, ঢাকা