নাগরিক আন্দোলনের দ্বি-বার্ষিক সম্মেলন ৯জুন

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহ বিভাগ বাস্তবায়নের দাবীতে দীর্ঘ টানা ২৬ বছর আন্দোলনকারী সংগঠন ময়মনসিংহ জেলা নাগরিক আন্দোলন ও উন্নয়ন সংগ্রাম পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলন, ইফতার ও দোয়া মাহফিল আগামী ৯ জুন শনিবার বিকেল ৩টায় শহরের কাচারী রোডস্থ জেলা প্রশাসক অফিসের সামনে পুকুর সংলগ্ন অনুভব কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হবে।

দ্বি-বার্ষিক সম্মেলনে দুটি কমিটি গঠিত হবে। একটি ময়মনসিংহ জেলা নাগরিক আন্দোলন ও উন্নয়ন সংগ্রাম পরিষদ-এর কার্য-নির্বাহী কমিটি এবং অপরটি ময়মনসিংহ বিভাগ উন্নয়ন পরিষদ-এর কার্য-নির্বাহী কমিটি। ময়মনসসিংহ বিভাগ হওয়ার পর নবগঠিত ময়মনসিংহ বিভাগ উন্নয়ন পরিষদের আহবায়ক কমিটি রয়েছে বর্তমানে বলে ময়মনসিংহ জেলা নাগরিক আন্দোলন ও উন্নয়ন সংগ্রাম পরিষদের সভাপতি বর্ষিয়ান আইনজীবী মোঃ আনিসুর রহমান খান জানান।

জেলা নাগরিক আন্দোলনের সকল সদস্যগণকে সম্মেলনের পূর্বে সদস্য নবায়ন ফি সংগঠনের কার্যালয়ে গিয়ে প্রদান করার এবং নতুন সদস্যদেরও সদস্য গ্রহন ফি প্রদানপূর্বক আগামী ৯ জুন শনিবার বিকেল ৩টায় দ্বি-বার্ষিক সম্মেলন, ইফতার ও দোয়া মাহফিলে অংশগ্রহনের জন্য জেলা নাগরিক আন্দোলনের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার নূরুল আমীন কালাম আমন্ত্রণ জানিয়েছেন। সদস্য নবায়ন ফি প্রদানের সুবিধার্থে আগামী ৮ জুন পর্যন্ত প্রতিদিন বেলা ১২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত জেলা নাগরিক আন্দোলনের অফিস খোলা থাকবে। খবর: জেলা নাগরিক আন্দোলনের প্রচার সম্পাদক সাংবাদিক মোঃ নজরুল ইসলাম স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির।

প্রিন্স, ঢাকা