মাদকসম্রাট সংসদেই আছেন: এরশাদ

নিউজ ডেস্ক: মাদকবিরোধী অভিযানে হত্যার কঠোর সমালোচনা করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

তিনি বলেছেন, মাদক নির্মূলের নামে যাদের হত্যা করা হচ্ছে, তারা কারা আমরা জানি না। মাদকসম্রাট তো সংসদেই আছেন। তাকে বিচারের মাধ্যমে ফাঁসিতে ঝুলান।

বুধবার কাকরাইল ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে দলের কেন্দ্রীয় কমিটির উদ্যোগে আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় অন্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন বিরোধীদলীয় নেতা ও দলের সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ, কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, সৈয়দ আবু হোসেন বাবলা, হাজি সাইফুদ্দিন আহমেদ মিলন, জহিরুল আলম রুবেল প্রমুখ

এরশাদ বলেন, এভাবে বিনা বিচারে মানুষ হত্যা করা যায় না। বিশ্ব এটা মেনে নেবে না। প্রত্যেক নাগরিকেরই সাংবিধানিকভাবে বিচার পাওয়ার অধিকার আছে। মাদক নির্মূলে আগামী সংসদ অধিবেশনেই সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড বহাল রেখে আইন করার জন্য সরকারের প্রতি দাবি জানান তিনি।

ঢাকা শহরের যানজট প্রসঙ্গে তিনি বলেন, এ কারণে প্রতিদিন ৫১ লাখ ঘণ্টা অপব্যয় হচ্ছে। হাজার হাজার কোটি টাকা ক্ষতি হচ্ছে। এ থেকে পরিত্রাণ পেতে হলে শাসন ব্যবস্থার বিকেন্দ্রীকরণ করতে হবে। প্রাদেশিক শাসনব্যবস্থা কায়েম করতে হবে। জাতীয় পার্টি ক্ষমতায় এলে এগুলো বাস্তবায়ন করে ঢাকাকে যানজটমুক্ত করবে।