নান্দাইলে ‘বন্দুকযুদ্ধে’ হত্যা মামলার আসমি নিহত

নিউজ ডেস্ক: ময়মনসিংহের নান্দাইলে পুলিশের সঙ্গে ‘বন্দুকযদ্ধে’ হত্যা মামলার এক আসামি নিহত হয়েছেন। নিহতের নাম মো. ইমন মিয়া (১৯)।

শুক্রবার রাত তিনটার দিকে এ ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন দুই পুলিশ সদস্য। ইমন মিয়ার বিরুদ্ধে থানায় একটি হত্যা মামলা ছিল।

ময়মনসিংহ অতিরিক্ত পুলিশ সুপার (গৌরীপুর সার্কেল) মো. সাখের হোসেন সিদ্দিকী বলেন, ইমনকে নিয়ে ডিবি পুলিশ অভিযানে বের হলে ‘বন্দুকযুদ্ধের’ ঘটনাটি ঘটে। এতে তাদের দুই পুলিশ সদস্য আহত হয়েছে।

তিনি বলেন, গত বৃহস্পতিবার রানা মিয়া নামে এক ইজিবাইক চালককে হত্যার পর তার ইজিবাইক ছিনতাই হয়। এ ঘটনায় শুক্রবার রানার মা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলায় ইমনকে গ্রেফতার করা হয়।

পুলিশ সুপার বলেন, ইমন মিয়াকে নিয়ে অন্য আসামি প্রান্তকে ধরতে শুক্রবার রাতে অভিযানে বের হয় ময়মনসিংহ গোয়েন্দা পুলিশের একটি দল। পুলিশের দলটি নান্দাইল চৌরাস্তা বাজার থেকে তাড়াইলগামী সড়কের কলাপাড়া এলাকায় পৌঁছাতেই পলাতক আসামি প্রান্ত ও তার অজ্ঞাত সহযোগিরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। গোলাগুলি শেষ হলে ইমন গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। পরে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, এ ঘটনায় নান্দাইল মডেল থানার এসআই নাজিম উদ্দিন ও কনস্টেবল মো. মোক্তার হোসেন আহত হয়েছেন। তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থল থেকে তিনটি গুলির খোসা ও তিনটি বড় ছোড়া উদ্ধার করেছে পুলিশ।