চট্টগ্রামে আমরা কোম্পানিজ এর উদ্দ্যোগে লার্নিং অ্যান্ড গ্রুমিং ক্যাম্প অনুষ্ঠিত

আমরা কোম্পানিজ তাদের সামাজিক কল্যাণমূলক কর্মসূচী “Believe in Bangladesh”- এর অংশ হিসেবে তরুণদের নিয়ে ২০১৬ সাল থেকে এ পর্যন্ত যশোর, খুলনা ও সাভারে আবাসিক / অনাবাসিক ‘Learning & Grooming Camp’ এর আয়োজন করেছে।

“Believe in Bangladesh”- এর অংশ এই ‘Learning & Grooming Camp’ কর্মসূচীর মূল উদ্দেশ্য তরুণদেরকে কর্পোরেট জগত সম্পর্কে অবহিত করা, চাকরি জীবনে প্রবেশের আগে নিজেকে তৈরী করে নেওয়ার সঠিক দিক নির্দেশনা দেওয়া এবং সবশেষে ক্যাম্পে অংশগ্রহণকারীদের মধ্য থেকে সেরাদের আমরা কোম্পানিজে ইন্টার্নশীপের সুযোগ করে দেওয়া।

এই কর্মসূচির ধারাবাহিকতায় গত ১১ ও ১২ মে চট্টগ্রামের তরুণদের জন্য চট্টগ্রাম জেলা পরিষদ ভবনে ২ দিন ব্যাপী  ‘Learning & Grooming Camp’ এর আয়োজন করে আমরা কোম্পানিজ।

বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান থেকে বাছাইকৃত ৫০ জন শিক্ষার্থী এই ক্যাম্পে অংশগ্রহণ করে।

এই ক্যাম্পে তাদেরকে ক্যারিয়ার প্লান, কার্যকর / ফলপ্রসু  CV তৈরী ও কর্পোরেট কার্যধারা সম্পর্কে ধারণা দেয় আমরা কোম্পানিজের মানব সম্পদ বিভাগের কর্মকর্তাবৃন্দ।

ইন্টারভিউ এবং সনদপত্র বিতরণের মধ্য দিয়ে এই কর্মসূচি শেষ হয়।

উল্লেখ্য পূর্বের ক্যাম্পগুলো থেকে নির্বাচিত সেরাদের ভেতরে বেশ কয়েকজন আমরা কোম্পানিজের বিভিন্ন বিভাগে কর্মরত আছেন।

আমরা কোম্পানিজ বিশ্বাস করে করে, সুপ্রশিক্ষিত তরুণরাই আগামীর বাংলাদেশের সমাজিক-রাজনৈতিক এবং অর্থনৈতিক ক্ষেত্রে ইতিবাচক পরিবর্তন আনতে সক্ষম।

এই নীতিতে বিশ্বাস রেখে “Believe in Bangladesh” এর আওতায় ভবিষ্যতেও এ ধরণের কর্মসূচী তারা অব্যাহত রাখবে বলে জানিয়েছেন আমরা কোম্পানিজের প্রধান মানব সম্পদ নির্বাহী অজেয় রোহিতাশ্ব ~ আল্ কাযী।