বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে স্পেন ছাত্রলীগের অভিষেক

মাদ্রিদ, স্পেন প্রতিনিধি: ইতিহাস, ঐতিহ্য, গৌরবের সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ স্পেন শাখার নব নির্বাচিত কমিটির অভিষেক ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

বহির্বিশ্বে বাংলাদেশ ছাত্রলীগ সাংগঠনিক তৎপরতা বেগবান করতে, গত (২৭ এপ্রিল) শুক্রবার বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ এবং সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন এ কমিটির অনুমোদন দেন। গত কাল (৮মে ) মঙ্গল বার সন্ধ্যা ৮টায় বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে স্পেনের রাজধানী মাদ্রিদে স্পেন আওয়ামীলীগের কার্যালয়ে ছাত্রলীগের নব গঠিত এই কমিটির পরিচিতি ও অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হয়।

নবগঠিত কমিটির সভাপতি ইসমাইল হোসাইন রায়হানের সভাপতিত্বে বক্তব্য দেন স্পেন আওয়ামীলীগের সহ সভাপতি দুলাল সাফা, বোরহান উদ্দিন, আব্দুল কাদের, আক্তারুজ্জামান, সাধারন সম্পাদক রিজভী আলম, যুগ্ম সাধারন সম্পাদক ফয়সাল ইসলাম, ইফতেখার আলম, মোঃ হাসান, এফ এম ফারুক পাভেল, তাপস দেব নাথ, আলমগীর হোসাইন, সবুজ আলম, সাংগঠনিক সম্পাদক সায়েম সরকার, এনাম আলী খান ,অভিবাসন সম্পাদক এডভোকেট তারেক হোসাইন, আন্তর্জাতিক সম্পাদক এম এ আই আমীন, সাস্থ্য বিষয়ক সম্পাদক বকুল খান, ত্রান ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মাসুম বিল্লাহ, শ্রম বিষয়ক সম্পাদক নাজিম উদ্দিন, যুবলীগ নেতা মোঃ সোহাগ প্রমুখ।

নবগঠিত কমিটির অজিহ উদ্দিন মারুফ এর চঞ্চালনায় ছাত্রলীগ নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য দেন শফিউল আলম সুমন ,সাইদুল হক মকবুল, রুবেল আহমেদ, ইকবাল হোসাইন, আশরাফ আহমেদ, আহাদ আহমদ, সাব্বির আহমদ, আশরাফ হোসাইন পাভেল ও রাজিব আহমেদ প্রমুখ।

পরিচিতি সভায় বক্তারা ছাত্রলীগের প্রতিটি কর্মিকে মহান মুক্তিযুদ্ধের ইতিহাস সমুন্নত রাখতে এবং জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন অগ্রযাত্রা জনগনের মাঝে পৌছে দিতে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহ্বান জানান।

নেতৃবৃন্দ প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এবং দেশকে এগিয়ে নিতে আগামী নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার জন্য সকলের প্রতি আহব্বান জানান।

অনুষ্ঠানের শুরুতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে অভিষেক ও পরিচিতি সভার উদ্বোধন করেন নবগঠিত কমিটির সভাপতি ইসমাইল হোসাইন রায়হান ও সাধারন সম্পাদক অজিহ উদ্দিন মারুফ।অনুষ্ঠানে কেক কেটে ও ফুল দিয়ে ছাত্রলীগের নতুন নেতৃবৃন্দকে অভিষিক্ত করেন স্পেন আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

প্রিন্স, ঢাকা