ডাকাতি করতে গিয়ে আটক ৬ ডাকাত

লক্ষ্মীপুর প্রতিনিধি:লক্ষ্মীপুর ডাকাতি করে পালিয়ে যাওয়ার সময় আন্তঃজেলা ডাকাতদলের ৬ ডাকাত সদস্যকে আটক করছে পুলিশ। এসময় ডাকাতি করা বিপুল পরিমান মালামালসহ একটি পিক-আপ ভ্যান জব্দ করা হয়। মঙ্গলবার (৮ এপ্রিল) ভোর রাতে সদর উপজেলার দাসেরহাট এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। ডাকাতরা কুমিল্লা, চট্টগ্রাম, পিরোজপুর ও নোয়াখালী জেলার বাসিন্দা বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, লক্ষ্মীপুরপৌরসভা, ভবানীগঞ্জ ও হামছাদী ইউনিয়নসহ বিভিন্ন স্থানে ডাকাতি করে মালামাল নিয়ে উপজেলার দাসেরহাট এলাকায় দিয়ে পালিয়ে যাচ্ছে একদল ডাকাত। এমন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ভোররাতে পুলিশ ঐ এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি পিকআপ ভ্যানসহ ডাকাতির লুটে নেয়া মালামাল উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো, নোয়াখালীর বেগমগঞ্জের ইয়ারপুর গ্রামের মো. দিদার (২৯), সুধারাম থানার কাজীর টেক এলাকার মো. রিপন (৩৪), কুমিল্লা জেলার লাকসাম থানার নাউটি গ্রামের মো. সোহাগ (২৩), দেবিদ্বার থানার ফতোয়াবাদ গ্রামের মো. শরীফুল আলম (২৭), চট্টগ্রাম পটিয়া থানার গোবিন্দেরখিল গ্রামের মো. নিজাম উদ্দিন (৩০), ফিরোজপুর ভান্ডারিয়া থানার মো. জামান (২৫)।

পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন জানান, আটককৃত সবাই আন্তঃজেলা ডাকাতদলের সদস্য। তাদের বিরুদ্ধে ডাকাতির অভিযোগে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। ডাকাতির ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। এছাড়া আটককৃতদের সাথে আরো কারা জড়িত রয়েছে সে বিষয়ে তদন্ত করে ব্যবস্থা নেয়ার কথা বলেন তিনি।

প্রিন্স, ঢাকা