সরকারের উন্নয়ন কর্মকান্ড প্রচারে রফিকের গণসংযোগ

গৌরীপুর সংবাদদাতা: বর্তমান সরকার টানা নয় বছর ক্ষমতায় থাকাকালীন সময়ের সাফল্য ও উন্নয়নমূলক কর্মকান্ড জনগণের মাঝে তুলে ধরে গৌরীপুরের বিভিন্ন হাট বাজার ও গ্রামে নিয়মিত গণসংযোগ করছেন এমপি মনোনয়ন প্রত্যাশী বাকসুর সাবেক ভিপি ও সৈয়দ নজরুল ইসলাম কলেজের অধ্যক্ষ কৃষিবিদ ড. একেএম আব্দুর রফিক।

তিনি শনিবার(৫মে) গৌরীপুর উপজেলার মাওহা বাজার, ভুটিয়ারকোন বাজার, শাহগঞ্জ বাজার, অচিন্তপুর বাজার এবং গৌরীপুর উপজেলা সদরে গণসংসযোগ করেন। এসময় তিনি প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকারে টানা নয় বছরের সাফল্য ও উন্নয়নমূলক কর্মকান্ড জনগণের মাঝে তুলে ধরে বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে টানা নয় বছরে বিদ্যুৎ, শিল্প, খাদ্য, যোগাযোগ, কৃষিসহ দেশের সব সেক্টরে উল্লেখ্যযোগ্য উন্নয়ন হয়েছে। বাংলাদেশের মানুষের জীবনমান ও ভাগ্যের পরিবর্তন হয়েছে এবং মানুষ সুখে-শান্তিতে বসবাস করছে।

জননেত্রী শেখ হাসিনার সাহসী নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে এবং দূর্বার গতিতে এগিয়ে যাচ্ছে সকল উন্নয়নমূলক কর্মকান্ড। এ উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে হলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিকল্প নেই। এসময় তিনি শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকারকে পুনরায় বিজয়ী করতে জনগণের প্রতি উদাত্ত আহবান জানান। এ সময় তাঁর সাথে ছিলেন রোকাইনগর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজমুল হক, ইউনিয়ন আওয়ামী লীগ সদস্য আসাদুজ্জামান, সাবেক ওয়ার্ড সম্পাদক একেএম সানাউল্লাহ, সাবেক এজিএস জনি, যুবলীগ নেতা আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।

প্রিন্স, ঢাকা