নির্বাচন দন্ড মৌখুবের বিনিময় বাণিজ্য নয়: তথ্যমন্ত্রী

কুষ্টিয়া প্রতিনিধি: জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া রেজিষ্টাট সার্টিফাইট সনদধারী আগুন সন্ত্রাসী ও জঙ্গীর ঘনিষ্ট সঙ্গী। তিনি বলেন, সেই দন্ডিত ও স্বীকৃত সনদধারী আগুন সন্ত্রাসী এবং জঙ্গীর সঙ্গীর পক্ষে ওকালতি করা গণতন্ত্র ও আইনের শাসনকে অস্বীকার করা।

ইনু রবিবার সকালে কুষ্টিয়ার মিরপুর উপজেলার কামিরহাটে কম্বাইন্ড হারভেস্টারের মাধ্যমে ফসল কর্তন মেশিনের উদ্বোধন অনুষ্ঠানে যোগদানের পূর্বে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন।

এসময় মিরপুর উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহম্মদ আলী, জেলা জাসদ সভাপতি গোলাম মহসিন, জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুল আলিম স্বপন ও জাতীয় নারী জোটের সভাপতি আফরোজা হক রীনাসহ জেলা ও উপজেলার জাসদ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

তথ্যমন্ত্রী বলেন, নির্বাচন কোন অপরাধীর দন্ড মৌখুবের বিনিময় বাণিজ্য নয়।

অপরাধী, আগুন সন্ত্রাসী ও জঙ্গীর রেজিষ্টাট সার্টিফাইট সনদধারীর জঙ্গী খালেদার দন্ড মৌখুবের দেনদরবার না করতে বিএনপি নেতাকর্মীদের প্রতি আহবান জানান হাসানুল হক ইনু।

এর আগে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু মিরপুর উপজেলার বারুইপাড়ায় নব-নির্মিত রাস্তার উদ্বোধন করেন। এসময় প্রশাসন ও সংশ্লিষ্ট কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।