ডিবি পুলিশের সাথে মাদক ব্যবসায়ীর গোলাগুলি আহত-৫

কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লায় ডিবি পুলিশের সঙ্গে মাদক ব্যবসায়ীদের মধ্যে সংঘর্ষ ও গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ডিবি পুলিশের কর্মকর্তাসহ ৩ পুলিশসহ ৫ জন আহত হয়েছে। জেলার আদর্শ সদর উপজেলার ভারত সীমান্তবর্তী বৌয়ারা বাজার এলাকায় আজ শুক্রবার (৪ মে) সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

ডিবি পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মাদকদ্রব্যের বড় একটি চালান যাচ্ছে এমন তথ্যের ভিত্তিতে ডিবি পুলিশের একটি দল শুক্রবার সন্ধ্যা সময় আদর্শ সদর উপজেলার ভারত সীমান্তবর্তী বৌয়ারা বাজার এলাকায় অভিযান চালায়। এসময় ফেনসিডিলসহ একজনকে আটক করলে চোরাকারবারীরা সংঘবদ্ধ হয়ে পুলিশের উপর হামলা ও গুলিবর্ষণ শুরু করে। এসময় পুলিশও পাল্টা গুলি ছুঁড়ে। এতে তিন ডিবি পুলিশের ২ এসআই ও ১ সদস্যসহ ৫ জন আহত হয়। এ ঘটনায় রাত সাড়ে ৮টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে ।

জেলা ডিবির ওসি নাসির উদ্দিন মৃধা জানান, মাদক ব্যবসায়ীদের হামলায় ডিবি পুলিশের এসআই ইসহাক মিয়া, এএসআই ফয়েজুর রহমান, কনস্টেবল মিল্লাত আহত হন। খবর পেয়ে জেলা, ডিবি, কোতোয়ালি ও সদর দক্ষিণ মডেল থানা পুলিশসহ পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। মাদক ব্যবসায়ীদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে।

প্রিন্স, ঢাকা