অবৈধভাবে বালি উত্তোলনকারী ইউপি সদস্যর নামে মামলা

কেশবপুর প্রতিনিধি: যশেরের কেশবপুরে ভালুকঘর গ্রামে পুকুর থেকে ড্রেজার মেশিন দিয়ে অবৈধভাবে বালি উত্তোলন করার অপরাধে বুধবার সকালে সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদের এক ইউপি সদস্যর বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের ও ড্রেজার মেশিন বিনষ্ট করেছে ভ্রাম্যমান আদালত।

আসামী এ সময় পলাতক থাকায় আদালত তার বিরুদ্ধে নিয়মিত মামলা রের্কড করার থানা পুলিশকে নির্দেশ দেন।ওই উত্তোলিত বালি ভালুকঘর পুলিশ ফাড়িতে রাখার নির্দেশ দেন।

সরেজমিন জানাযায়, উপজেলার ভালুকঘর গ্রামে আকবর আলী বিশ্বাসের ছেলে সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য আজিজুর রহমান দীর্ঘ দিন ধরে ওই পুকুর থেকে ড্রেজার মেশিন দিয়ে অবৈধভাবে বালি উত্তোলন করে আসছিল। অভিযোগের ভিত্তিত্বে উপজেলা নির্বাহী অফিসার মিজানূর রহমান ঘটনাস্থলে গিয়ে ভ্রাম্যমান আদালত বসিয়ে ড্রেজার মেশিন নষ্ট করেন।

পুকুর থেকে অবৈধ বালি উত্তোলনকারি আসামী এ সময় পলাতক থাকায় আদালত তার বিরুদ্ধে নিয়মিত মামলা রের্কড করার থানা পুলিশকে নির্দেশ দেন।ওই উত্তোলিত বালি ভালুকঘর পুলিশ ফাড়িতে রাখার নির্দেশ দেন।

এব্যপারে উপজেলা নির্বাহী অফিসার মিজানূর রহমান জানান, ভালুকঘর গ্রামে পুকুর থেকে ড্রেজার মেশিন দিয়ে অবৈধভাবে বালি উত্তোলন করার অপরাধে সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য আজিজুর রহমানের ঘটনাস্থলে গিয়ে ভ্রাম্যমান আদালত বসিয়ে ড্রেজার মেশিন নষ্ট করা হয়েছে। আসামী এ সময় পলাতক থাকায় আদালত তার বিরুদ্ধে নিয়মিত মামলা রের্কড করার ও ওই উত্তোলিত বালি ভালুকঘর পুলিশ ফাড়িতে রাখার নির্দেশ দেওয়া হয়েছে।

প্রিন্স, ঢাকা