লক্ষ্মীপরে ছাত্রলীগের নতুন কমিটি নিয়ে দুই গ্রুপের হাতাহাতি

লক্ষ্মীপুর প্রতিনিধি: পর্যটন মন্ত্রীর সামনেই লক্ষ্মীপুর নতুন কমিটিকে ফুল দিতে গিয়ে ছাত্রলীগের দু’গ্রপের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। সোমবার (৩০ এপ্রিল) সন্ধ্যায় সদর উপজেলা পরিষদ হলরুমে ছাত্রলীগের নবগঠিত কমিটির সংবর্ধনা অনুষ্ঠানে এ ঘটনা ঘটে। এসময় বিক্ষুব্ধ নেতা-কর্মীরা সমাবেশ স্থলের বেশ কয়েকটি চেয়ার ভাঙচুর করে। এতে উভয় পক্ষের অন্তত ৫ নেতাকর্মী আহত হয়।

ওই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী এ কে এম শাহজাহান কামাল এমপি। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা এমএ মমিন পাটওয়ারী ও জেলা যুবলীগের সভাপতি একেএম সালাহ উদ্দিন টিপু প্রমুখ।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেলে নতুন কমিটির সংবর্ধনা অনুষ্ঠান চলাকালে ফুল দিতে যায় বিভিন্ন ইউনিটের ছাত্রলীগের নেতাকর্মীরা।

একপর্যায়ে শরীফ ও নিশানের অনুসারিদের মধ্যে হঠাৎ হাতাহাতির ঘটনা ঘটে। পরে সাবেক ছাত্রলীগ নেতা নজরুল ইসলাম ভুলু ও মীর শাহাদাত হোসেন রুবেল উত্তেজিত নেতাকর্মীদের শান্ত করেন। এসময় ১০-১৫ টি চেয়ার ভাঙচুর ও ৫ নেতাকর্মী আহত হয়।

জেলা ছাত্রলীগের আয়োজিত এ অনুষ্ঠানে সাবেক সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল ও সাবেক সাধারণ সম্পাদক রাকিব হোসেন লোটাসকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়। একই সময় ফুলের মালা দিয়ে বরণ করে নেওয়া হয় কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য আশরাফুল আলম, জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন শরীফ ও সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশানকে।

প্রিন্স, ঢাকা