বার্সেলোনায় প্রবাসীর মৃত্যুতে কপিমিউনিটিতে শোকের ছায়া

স্পেন প্রতিনিধি: স্পেনের বার্সেলোনায় হৃদরোগে আক্রান্ত হয়ে মোহাম্মদ ইমরান নামে এক প্রবাসীর মৃত্যু হয়েছে।মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৭ বছর।দীর্ঘ দিনযাবত স্পেনের বার্সেলোনায় বসবাসরত ইমরান সিলেটের হবিগঞ্জ সদরের রায়ধরের বাসিন্দা। যায়,গত শনিবার ২৮এপ্রিল শনিবার রাত কাজ থেকে ফিরে রোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু ঘটে। রাত ১২ টায় বাসার অপর সদস্য আকতার হোসেন প্রতিদিনের মত বাসায় পৌঁছে মোহাম্মদ ইমরানেকে লাশ অবস্থায় বাসার মেজেতে দেখতে পান।

সদালাপি,সহজ সরল মোহাম্মদ ইমরানের মৃত্যু কমিউনিতিতে শোকের ছায়া নেমে এসেছে।সকল প্রবাসীদের সাথে তার ছিল মধুর সুসম্পর্ক।তার মৃত্যুতে প্রবাসী বাংলাদেশীরা গভীর ভাবে শোকাহত। এদিকে তার মৃত্যুতে তার পরিবার সহ নিজ এলাকায় শোকের ছায়া নেমে আসে।

মৃত্যুকালে স্ত্রী, ১ কন্যা ও ১ পুত্র এবং অন্যান্য আত্মীয়-স্বজন রেখে যান। স্থানীয় কমিউনিটি ব্যাক্তিবর্গ তার পরিবারের সাথে যোগাযোগ রাখছেন। স্পেনের প্রশাসনিক কাজ সম্পাদন পরে কমিউনিটির সহায়তায় ইমরানের লাশ দ্রুত দেশে পাঠানোর ব্যবস্থা গ্রহন করা হবে। বর্তমানে তার মরদেহ স্থানীয় একটি হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে।

কমিউনিটির বিভিন্ন ব্যাক্তিবর্গের সাথে স্পেন বাংলা প্রেসক্লাব সভাপতি সাহাদুল সুহেদ ও সাধারন সম্পাদক আফাজ জনি , সাংগঠনিক সম্পাদক লোকমান হোসাইন প্রচার সম্পাদক লায়েবুর রহমান এক যৌথ বিবৃতিতে মোহাম্মদ ইমরানের আত্মার মাগফেরাত কামনার পাশাপাশি উনার পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে।

প্রিন্স, ঢাকা