সিটি নির্বাচনে আওয়ামী লীগ জয়ী হবে: নানক

নিউজ ডেস্ক: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবীর নানক বলেছেন, গাজীপুর আমাদের এলাকা, গাজীপুর নৌকার এলাকা। এটি নৌকার ঘাঁটি। আশা করছি, আগামী ১৫ মে এখানে আওয়ামী লীগের প্রার্থী বিপুল ভোটে জয় পাবে। তিনি বলেন, সিটি করপোরেশন নির্বাচন ও জাতীয় নির্বাচন আলাদা বিষয়। আসলে তারাই তো লাল কার্ড খেয়ে মাঠ থেকে বিতাড়িত হয়ে গেছে। আগামী জাতীয় নির্বাচনেও তারা লাল কার্ড দেখবে।

শনিবার সকালে গাজীপুরের মৌচাক এলাকার গণপূর্ত বিভাগের গেস্ট হাউস মাঠে গাজীপুর জেলা আওয়ামী লীগের যৌথ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতায় এসব কথা বলেন তিনি।

নানক আরও বলেন, গত নির্বাচনের প্রেক্ষাপট ছিল ভিন্ন। সত্যিকার অর্থে সে মুহূর্তে শাপলা চত্বরে হেফাজতে ইসলামের ঘটনাকে পুঁজি করে সেদিন বিএনপি-জামায়াত যে মিথ্যাচার, অপপ্রচার চালিয়ে ছিল, সে জন্য সরলপ্রাণ, ধর্মপ্রাণ মানুষ বিভ্রান্তির মধ্যে পড়েছিল। সেই বিভ্রান্তির কারণে অনেক জায়গায় অঘটন ঘটেছে। আমরা এটিকে অঘটন বলে মনে করি। গাজীপুর আওয়ামী লীগের ঘাঁটি। এই ঘাঁটি আছে, থাকবে।

জেলা আওয়ামী লীগের সভাপতি ও মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের সভাপতিত্বে যৌথ সভায় বক্তৃতা করেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহাম্মদ হোসেন, বাহাউদ্দিন নাছিম ও ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মৃণাল কান্তি দাস, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অসিম কুমার উকিল, তথ্য ও গবেষনা সম্পাদক আফজাল হোসেন, কেন্দ্রিয় সদস্য সিমিন হোসেন রিমি এমপি, কেন্দ্রিয় সদস্য ও জেলা পরিষদের চেয়ারম্যান আকতারল্ফম্নজ্জামান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি কামাল উদ্দিন সিকদার,সাধারন সম্পাদক মুরাদ কবীর, উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম রাসেল,জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মোশরাফ সিকদার, আমীর হামজা,আব্দুল হাকিম,শাহ আলম প্রমুখ।