এম টি এন প্রেসক্লাবের কমিটি গঠিত

নওগাঁ প্রতিনিধি: মান্দা-তানোর-নিয়ামতপুর এই ৩ উপজেলার সাংবাদিকদের নিয়ে একটি নতুন প্রেস ক্লাব গঠন করা হয়েছে। মান্দা-তানোর-নিয়ামতপুর (এম টি এন) প্রেস ক্লাবের সভাপতি রুহুল আমিন, সম্পাদক হাবিবুর রহমান। প্রেস ক্লাবের প্রতিষ্ঠাকালীন কার্যনির্বাহী পরিষদের কমিটি গঠন করা হয়েছে। এতে রুহুল আমিন খন্দকার (দৈনিক ভোরের কাগজ) সভাপতি ও হাবিবুর রহমান (দৈনিক ইত্তেফাক ও মোহনা টিভি) সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন।

শনিবার চৌবাড়িয়া বাজারে মান্দা-তানোর-নিয়ামতপুর উপজেলার তৃণমূল পর্যায়ের স্থানীয় নিয়মিত সংবাদকর্মীদের যৌথ উদ্যোগে জরুরি সভায় সকলের সিদ্ধান্ত অনুযায়ী ৩ বছর মেয়াদী ৩০ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। এর আগে শুক্রবার (২৭ এপ্রিল) রাতে কমিটি গঠন উপলক্ষে সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

মান্দা-তানোর-নিয়ামতপুর (এম টি এন) প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সভায় প্রতিষ্ঠাকালীন কার্যনির্বাহী পরিষদের অন্যান্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি রেজাউন নবী চঞ্চল (দৈনিক ডেসটিনি ও আনন্দ টিভি) সহ সভাপতি আপেল মাহমুদ হ্যাপী (কলকাতা টিভি, সকালের ডাক ও দৈনিক রাজশাহীর আলো), যুগ্ম সম্পাদক ডা. আব্দুল হান্নান (দৈনিক সংগ্রাম), সাংগঠনিক সম্পাদক আব্দুল মজিদ সম্রাট (দৈনিক মুক্ত জমিন), প্রেস সম্পাদক এম রায়হান আলী (দৈনিক খোলা কাগজ ও ডিএনএ), দপ্তর সম্পাদক বুলবুল আহমেদ (দৈনিক কালের খবর), পরিকল্পনা বিষয়ক সম্পাদক টিপু সুলতান (দৈনিক কালের কন্ঠ ও সানশাইন), মহিলা বিষয়ক সম্পাদিকা মোস্তারি জাহান লাভলী ( দৈনিক সোনার দেশ), অর্থ বিষয়ক সম্পাদক এস. এ সাগর দাস (ভোরের কাগজ ও মুক্ত সকাল), ক্রীড়া বিষয়ক সম্পাদক আলমগীর হোসেন (দৈনিক প্রথম ভোর), সাংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার সরকার (মোহনা টিভি ও দৈনিক ইত্তেফাক), প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মাহবুবুজ্জামান সেতু (দৈনিক খোলা কাগজ,রুপসা নিউজ ও কাঠপেন্সিল), সদস্য সচিব সাজ্জাদুল ইসলাম তুহিন (দৈনিক রাজশাহীর আলো, কলকাতা টিভি ও ক্রাইম ফাইল)।

কার্যনির্বাহী কমিটির সদস্য জনি আহম্মেদ (দৈনিক ইত্তেফাক), মোমিনুল হক মুন (দৈনিক ইনকিলাব), সোহানুর রহমান পারভেজ (চাঁপাই চিত্র), মেসকে আলম সিদ্দিকি বুলেট (ন্যাশনাল ক্রাইম)।

এছাড়াও আলী তুষার, মাহবুর আলম জুয়েল, জাকির হোসেন, ইউসুফ আলী, সুশান্ত কুমার, আঃ সামাদ, মাহাবুব রহমান, শাহাদত হোসেন, সুজন, নাসির আলী, রাসেল মাহমুদ ও মফিজ উদ্দিন মৃধা সদস্য পদে মনোনীত হয়েছেন।

এ সময় স্থানীয় জনপ্রতিনিধি, সমাজ উন্নয়ন কর্মী, শিক্ষানুরাগীসহ বিভিন্ন শ্রেণীপেশার লোকজন উপস্থিত ছিলেন।

প্রিন্স, ঢাকা