বাসের চাপায় প্রাইভেটকার চালকের পা বিচ্ছিন্ন

নিউজ ডেস্ক : রাজধানীর যাত্রাবাড়ীতে মেয়র হানিফ ফ্লাইওভারের ধোলাইপাড় ঢালে গ্রিন লাইন বাসের চাপায় পিষ্ট হয়ে রাসেল নামের এক প্রাইভেটকার চালকের বাঁ-পা বিচ্ছিন্ন হয়ে গেছে।

শনিবার বিকাল ৩টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় বাস ও তার চালককে আটক করেছে পুলিশ। আহত রাসেলের বাড়ি গাইবান্ধার পলাশবাড়ি এলাকায়। তার বাবার নাম শফিকুল ইসলাম। রাসেল বর্তমানে আদাবর সুনিবিড় হাউজিং এলাকায় থাকেন। পা হারানো রাসেলকে প্রথমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এখন নেয়া হয়েছে বেসরকারি স্কয়ার হাসপাতালে।

রাসেল বলেন, একটি কোম্পানি তার গাড়িটি ভাড়া করেছিল। ওই কাজ শেষ করে কেরানীগঞ্জ থেকে তিনি ঢাকায় ফিরছিলেন। যাত্রাবাড়ী ধোলাইপাড় এলাকায় মেয়র মোহাম্মদ হানিফ ফ্লাইওভারের ঢালে পৌঁছার পর তার গাড়িটিকে পেছন থেকে ধাক্কা দেয় গ্রিন লাইন পরিবহনের একটি যাত্রীবাহী বাস। এ সময় রাসেল নিজের গাড়ি থেকে নেমে বাসের সামনে গিয়ে ধাক্কার কারণ জানতে চান। শুরু হয়ে যায় বাসের চালক ও রাসেলের মধ্যে কথাকাটাকাটি। একপর্যায়ে বাসের চালক রাসেলের বাম পায়ের ওপর দিয়ে বাস চালিয়ে দেয়। এতে রাসেলের বাম পা হাঁটুর নিচ থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। পথচারীরা রাসেলকে উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে যায়।

ঢাকা মেডিকেল পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া বলেন, বিচ্ছিন্ন পাসহ রাসেলকে উদ্ধার করে পথচারীরা ঢাকা মেডিকেলে নিয়ে আসে। প্রাথমিক চিকিৎসা দেয়ার পর রাসেলের এক সহকর্মী তাকে স্কয়ার হাসপাতালে নিয়ে যায়।

শাহবাগ থানার এসআই তরিকুল ইসলাম বলেন, গ্রিন লাইন পরিবহনের একটি বাস আটক করা হয়েছে। বাসের চালকের নাম কবির মিয়া। এখনো পর্যন্ত কোনো মামলা হয়নি। তবে কবিরকে আটক রাখা হয়েছে।