পুলিশের সঙ্গে বন্দুক যুদ্ধে ছিনতাইকারী নিহত

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহ সদরের কৃষ্টপুর এলাকার স্থানীয় মাছ বাজারে গোয়েন্দা পুলিশ (ডিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আব্দুস সালাম ওরফে কালাচাঁন নামে এক ছিনতাইকারী ও মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।

২৭ এপ্রিল শুক্রবার দিবাগত রাত আনুমানিক ২ টার সময় নগরীর কৃষ্টপুর আলীয়া মাদ্রাসার কাছে স্থানীয় মাছ বাজার এলাকায় বন্দুক যুদ্ধের ঘটনাটি ঘটে।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান “ঢাকানিউজ24″কে জানান-রাত পৌনে ২ টার দিকে নগরীর পাটগুদাম র‌্যালির মোড় এলাকা থেকে ছিনতাইকারী ও মাদক ব্যবসায়ী আব্দুস সালাম ওরফে কালাচাঁনকে ৫০ পিস ইয়াবা ও একটি ধারালো অস্ত্রসহ আটক করা হয়।

পরবর্তী তার তথ্যমতে, তাকে সঙ্গে করে অপর এক মাদক ব্যবসায়ী সিরাজকে ধরতে নগরীর কৃষ্টপুর আলীয়া মাদ্রাসা রোডে স্থানীয় মাছ বাজারে পৌঁছলে,পুলিশের উপস্থিতি বুঝতে পেরে সিরাজের নেতৃত্বে ৭-১০ জন সন্ত্রাসী কালাচাঁনকে কেঁড়ে নেওয়ার উদ্দেশ্যে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়েন। পুলিশও আত্নরক্ষাত্বে পাল্টা গুলি ছুঁড়লে ছিনতাইকারী কালাচাঁন গুলিবিদ্ধ হন।মুমূর্ষু অবস্থায় কালাচাঁনকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে পাঠালে কর্তব্যরত ডাক্তার কালাচাঁনকে মৃত ঘোষণা করেন।

(ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান আরও জানান- নিহত কালাচাঁন হত্যা,ছিনতাই,চাঁদাবাজি,মাদক মামলাসহ ১০-১২টি মামলার আসামি ছিলেন।

প্রিন্স, ঢাকা