গৌরীপুরে মসজিদ মন্দিরে বৈদ্যুতিক ফ্যান বিতরণ

গৌরীপুর (ময়মনসিংহ) সংবাদদাতা: ময়মনসিংহের গৌরীপুরে জেলা পরিষদের উদ্যোগে সন্ত্রাস, জঙ্গীবাদ ও মাদক বিরোধী আলোচনা সভা ও মসজিদ-মন্দিরে বৈদ্যুতিক ফ্যান বিতরণ করা হয়। জেলা পরিষদের সদস্য এইচএম খায়রুল বাসারের উদ্যোগে উপজেলার অচিন্তপুর, মাওহা ও সহনাটি ইউনিয়নের মন্দির ও মসজিদে ৪২টি বৈদ্যুতিক স্ট্যান্ড ফ্যান বিতরণ করা হয়েছে।

ময়মনসিংহ জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ পাঠানের সভাপতিত্বে শহরের জেলা পরিষদ ডাকবাংলোর হলরুমে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা এইচএম লোকমান হোসেন, জেলা পরিষদের সদস্য এইচএম খায়রুল বাসার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিধু ভূষণ দাস, যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জুয়েল, দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম মিন্টু, ইউপি চেয়ারম্যান আবদুল্লাহ আল-আমিন জনি, উপজেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোকাম্মেল হক তালুদার প্রমুখ।

উপজেলার বিভিন্ন মসজিদের ঈমাম, মুয়াজ্জিন, পরিচালনা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক, বিভিন্ন মন্দিরের পুরোহিত, কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক এবং ইউপি সদস্যগণ অনুষ্ঠানে অংশগ্রহন করেন।#