রদ্রিগেজ কি সালাহ হতে পারবেন

নিউজ ডেস্ক: মিসরের তারকা খেলোয়াড় মোহাম্মদ সালাহ মঙ্গলবার রাতে সাবেক ক্লাব রোমার বিপক্ষে দারুণ খেলেছেন। লিভারপুলের হয়ে দুই গোল এবং আরো দুটি গোলে সহায়তা দিয়ে একাই দলকে ৫-২ ব্যবধানে জিতিয়েছেন। আর আজ বুধবার রাতে রিয়ালের বিপক্ষে মাঠে নামবেন দলটির সাবেক তারকা জেমস রদ্রিগেজ। তিনি কি বায়ার্নের হয়ে লিভারপুলের সালাহ হতে পারবেন? এমনই প্রশ্ন ঘুরছে ইউরোপের গণমাধ্যমে।

সেটা যদি রদ্রিগেজ করে দেখাতে পারেন তবে এই কলম্বিয়ার তারকা নিশ্চয় খুশি হবেন। কারণ রিয়াল কোচ জিদান তাকে একেবারে বাতিলের খাতায় খেলে দেন। এরপর ধারে পাঠিয়ে দেন বায়ার্নে। সালাহ তো রোমা ছেড়েছিল নিজের ইচ্ছায়। কিন্তু রদ্রিগেজ স্বপ্নের রিয়াল ছেড়ে বায়ার্নে এসেছেন বাধ্য হয়ে।

তাই রোমার বিপক্ষে সালাহ গোল করে উদ্‌যাপন না করলেও রদ্রিগেজ সে সুযোগ ছাড়বেন কিনা তা নিয়ে আছে প্রশ্ন। চলতি মৌসুমে বায়ার্নের হয়ে রদ্রিগেজ দারুণ ছন্দে আছেন। তাই বায়ার্নের হয়ে ছয় গোল করা এই তারকাকে ম্যাচ জিতানোর দায়িত্ব নিতে হবে।

আজ বুধবার রাতে চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালের প্রথম লেগে বায়ার্নের মাঠে খেলতে যাবে রিয়াল মাদ্রিদ। এ ম্যাচ যেমন রদ্রিগেজের বিপক্ষে সাবেক ক্লাবের বিপক্ষে পুনঃমিলনি তেমির জার্মান মিডফিল্ডার টনি ক্রুস খেলবেন তার সাবেক ক্লাব বায়ার্নের বিপক্ষে। এছাড়া অ্যারিয়েন রোবেনও খেলবেন সাবেক দলের বিপক্ষে। বায়ার্নের সামনেও আছে গত আসরের কোয়ার্টার ফাইনালে হারের শোধ নেওয়ার সুযোগ। সেবার দুই লেগ মিলেয়ে রিয়ালের বিপক্ষে ৬-৩ ব্যবধানে হেরেছিল বায়ার্ন।