রণবীর আসছেন সঞ্জয় দত্তের ভূমিকায়

নিউজ ডেস্ক: রাজকুমার হিরানির আলোচিত ছবি ‘সঞ্জু’র টিজার ইতিমধ্যে প্রকাশিত হয়েছে। বলিউড অভিনেতা সঞ্জয় দত্তের বায়োপিক নিয়ে নির্মিত এই ছবিতে সঞ্জয় দত্তের ভূমিকায় অভিনয় করছেন রণবীর কাপুর। ‘সঞ্জু’ ছবির টিজার নিয়ে ইতিমধ্যে বলিউডে জোর আলোচনা চলছে। রাজকুমার হিরানির অন্য সব ছবির মতো এই ছবিটিও দর্শকদের মধ্যে সাড়া জাগাবে এমনটাই ভাবছেন চলচ্চিত্র বোদ্ধারা।  

ছবিতে রণবীর কাপুরের সঙ্গে থাকছেন এক ঝাঁক তারকা। সংশ্লিষ্ট সূত্রে জানা গিয়েছে, এই ছবিতে সঞ্জয়ের বাবা সুনীল দত্তের ভূমিকায় অভিনয় করবেন পরেশ রাওয়াল। আর সঞ্জয়ের মা নার্গিস দত্তের ভূমিকায় অভিনয় করছেন মনীষা কৈরালা। সঞ্জয় দত্তের স্ত্রীর ভূমিকায় দেখা যাবে দিয়া মির্জাকে।

সঞ্জয় দত্তের এক সময়ের বান্ধবী টিনা মুনিমের ভূমিকায় পর্দায় আসছেন সোনম কাপুর। আর আনুশকা শর্মা থাকবেন সাংবাদিকের ভূমিকায়। গুঞ্জন উঠেছে, ছবিতে সঞ্জয়-মাধুরীরের প্রেম পর্ব ছেটে ফেলা হয়েছে। কিন্তু সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে,‘সঞ্জু’-তে মাধুরী-সঞ্জয়ের সম্পর্কের উল্লেখ থাকবে। আর টিভি অভিনেত্রী করিশ্মা তান্না অভিনয় করবেন মাধুরী দীক্ষিতের ভূমিকায়। 

এই পাঁচ অভিনেত্রী ছাড়াও সঞ্জয় দত্তের ছোটবেলার বন্ধু কুমার গৌরবের ভূমিকায় অভিনয় করবেন বিকি কৌশল। নায়ক সালমান খানের ভূমিকায় দেখা যাবে অভিনেতা জিম সর্ব-কে। এছাড়া ‘কাঁটে’ ছবির পরিচালক সঞ্জয় গুপ্তার ভূমিকায় অভিনয় করবেন বোমান ইরানি।     

সূত্র : জি নিউজ