ওহাইওতে বৈশাখী উৎসব ও মুক্তিযোদ্ধা সংম্বর্ধনা ১২মে

নিউজ ডেস্ক: বাংলাদেশ অ্যাসোসিয়েশান অফ সেন্ট্রাল ওহাইও এর আয়োজনে আগামী ১২ মে ২০১৮ শনিবার বাংলা নববর্ষ ও স্বাধীনতা দিবস উদযাপনের অংশ হিসাবে বৈশাখী মেলা ও মুক্তিযোদ্ধা সংবর্ধনার আয়োজন করা হয়েছে ।

অনুষ্ঠানে মনোজ্ঞ সাংস্কৃতিক আনুস্থান, পোশাক খাবার এর স্টল সহ থাকবে বাংলাদেশী বৈশাখী মেলার আমেজ, পাশাপাশি এই প্রথম বাকো ওহাইও তে বসবাসরত মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদানের আয়োজন করেছে। অনুষ্ঠানে কলম্বাস ও এর আশেপাশের শহর ক্লিভল্যান্ড, ডেটন এর স্থানীয় শিল্পীরা গান ও নাচ পরিবেশন করবেন। এই প্রথমবার ওহাইওতে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান করা হবে। এবারের এই আয়জন নিয়ে ইতিমধ্যে ব্যাপক সাড়া পরেছে। অনুষ্ঠানের প্রবেশ মূল্য ধরা হয়েছে ৫ ডলার। স্থান সেন্টেনিয়াল হাই স্কুল, ১৪৪১ বেথেল রোড , কলম্বাস ওহাইও ৪৩২০২ , সময় বিকাল ২ টা থেকে রাত ৯ টা পর্যন্ত।

সংগঠনের সভাপতি ফয়সাল আরাফাত ও সাধারন সম্পাদক মনিরুল ইসলাম মনি সামাজিক যোগাযোগ মাধ্যম, প্রচারপত্র, ও দাওয়াত পত্রের মাধ্যমে সকলকে অনুস্থানে উপস্থিত থাকার অনুরোধ জানিয়াছেন। যেকোনো প্রয়োজনে যোগাযোগ করুন আব্দুল্লাহ মিলু – সহসভাপতি – ৬১৪-৫১৬-৭১৩৫, লিপিকা দাস ৬১৪-৮১৫-৭৮৯৯, ইমরান নূর ৬১৪-৪৯৩-৮৬১৩ ইয়াসিন আহমেদ ২৪০-৪১৩-৮৯০৮। মনিরুল ইসলাম মনি ৬১৪-৭১৭-৫১৮৬, ফয়সাল আরাফাত ৬১৪-৪৯০-৫২১৪