কারিনার প্রত্যাবর্তন

বিনোদন ডেস্ক :কারিনা কাপুরের ভক্তরা বেশ কিছুদিন ধরেই তার অনুপস্থিতির ব্যাপারটিতে হাপিত্যেশ করছেন। তবে বেবো গার্ল কি তার দর্শকদের সহজে হতাশ করতে পারেন?

ধর্ম প্রোডাকশনের ব্যানারে তিনি তার নতুন চলচ্চিত্র নিয়ে হাজির হচ্ছেন। সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে ছবিটিতে প্রথমবারের মতো জুটিবদ্ধ হচ্ছেন তিনি। পরিচালক শশাঙ্ক ঘোষ বলিউডের এ জুটিকে নিয়ে আবারও একসঙ্গে কাজ করছেন।

প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে করণ জোহর জানিয়েছেন, এ জুটির সঙ্গে পার্শ্ব জুটি হিসেবে আরও দুজন অভিনেতা-অভিনেত্রী তারা এখনও খুঁজছেন। সম্প্রতি খবর চাউর হয়েছিল, করণের অফিসে কারিনা কাপুর নতুন চলচ্চিত্রের জন্য ধরণা দিচ্ছিলেন। যদিও তিনি সবসময় করণকে তার পুরনো বন্ধুদের একজন হিসেবেই দাবি করে থাকেন।

প্রেগন্যান্সির কারণে বেশ কিছুদিন ধরেই রঙিন পর্দার আলো ঝলমলে দুনিয়ার বাইরে ছিলেন। তার এই প্রত্যাবর্তনের আগে স্কিপ্ট জুতসই হয়নি বিধায় অনেক ছবির অফার ফিরিয়ে দিয়েছিলেন। মারাঠি ছবির হিন্দি রিমেক আপলা মানুষ ছবিতে অভিনয় করতে পেরে বেশ খুশি তিনি।

সম্প্রতি খবর বেরিয়েছে, ভিরে দি ওয়েডিং নামে আরও একটি নতুন চলচ্চিত্রেও কাজ করছেন তিনি। সোনম কাপুর, সারা বাসকারের সঙ্গে পর্দায় একসঙ্গে দেখা যাবে তাদের। এ বছরের জুন মাসে ছবিটি যুক্তি পাবে।