নির্মাণ শ্রমিক খুন সন্দেহে আটক-১

ঝালকাঁঠি প্রতিনিধি : ঝালকাঠির রাজাপুরে নির্মাণ শ্রমিক মোঃ খলিলুর রহমান মোল্লা (৪০) দূর্বৃত্তের আঘাতে নিহত। গত শনিবার (২১ এপ্রিল) রাত অনুমানিক ১০টায় উপজেলার সদর বাজারের দক্ষিন মাথায় মন্দির রোড়ে মিঞা মাহমুদ পাখির বাসার ভবনের সামনে পড়ে থাকতে দেখে স্থানীয়রা রাজাপুর থানা পুলিশে খবর দেয়।

খবর পেয়ে রাজাপুর থানা পুলিশ ঘটনা স্থল থেকে নিহত খলিলেন ব্যবহৃত একটি মোবাইল সেট, সিম, সহ মৃতদহে রাত ১২টায় উদ্ধার করে। মোঃ খলিলুর রহমান মোল্লা উপজেলার মঠবাড়ি ইউনিয়নের পশ্চিম বাদুরতলা (ঘুরাভাঙ্গা) এলাকার মোঃ আমজেদ মোল্লার ছেলে।

এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদ করার জন্য সন্দেহমূলক ভাবে উপজেলার সদর বাজারের দক্ষিন মাথায় কামারপট্টি এলাকার মৃত আলহাজ্ব মিজানুর রহমান ও ঐ বাড়ির মালিক মিঞা মাহমুদ পাখি (৫২) কে আটক করে। মৃত্যের স্বজনরা জানায়, কয়েক বছর আগে মৃতের মামা মজিবুর রহমান, একই এলাকার সুজন সিকদার, হাবিব সিকদার, হিরু সিকদার সহ তার স্বামী পারিবারিক কলহের জেরধরে হামলা চালায়।

এতে খলিল মৃত্যুর হাত থেকে বেঁচে যায় এবং হামলাকারিদের বিরুদ্ধে মামলা করে যা এখনও চলমান। ঐ হামলার অতংকে খলিল পরিবার নিয়ে রাজাপুর উপজেলার মন্দির এলাকার বাড়ি হুজুরের বাসায় ভাড়া থাকেন। এঘটনাও তারাই ঘটাতে পারে বলে পরিবারের দাবী। এ ঘটনায় গতকাল রবিবার ঝালকাঠি পুলিশ সুপার মোঃ জোবায়দুর রহমান, রাজাপুর-কাঁঠালিয়া সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃমোজাম্মেল হোসেন রেজা ঘটনা স্থল পরিদর্শন করেছেন।

এ ব্যপারে রাজাপুর থানা অফিসার ইনচার্জ শামসুল আরেফিন জানায়, তার মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় সন্দেহমূলক একজনকে জিজ্ঞাসাবাদ করতে আটক করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

প্রিন্স, ঢাকা