আমি রাজনীতি করি কাজের জন্য : পানিসম্পদমন্ত্রী

নিউজ ডেস্ক : ইন্দুরকানীতে পানি উন্নয়ন বোর্ডের ব্যবস্থাপনায় ইন্দুরকানী উপজেলার বালিপাড়া ইউনিয়নের কঁচা ও বলেশ্বর নদীর তীরবর্তী ক্ষতিগ্রস্তদের বেড়িবাঁধ র্নির্মাণের কাজের উদ্বোধন করেন পানিসম্পদমন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু।

বৃহস্পতিবার বিকালে উপজেলার কলারন চণ্ডিপুর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে দোয়া মোনাজাত ও সুধী সমাবেশে তিনি বলেন, আমি রাজনীতি করি কাজের জন্য চাপা দেয়ার জন্য নয়। দেশে ব্যাপক উন্নয়ন হচ্ছে। বর্তমান সরকার যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে কাজ করে যাচ্ছে। তাই উন্নয়নকে বাধাগ্রস্ত করা যাবে না। সবাইকে ঐক্যবদ্ধভাবে সরকারকে সহযোগিতা করলে দেশ এগিয়ে যাবে।

বালিপাড়া ইউপি চেয়ারম্যান কবির হোসেন বয়াতির সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট এম মতিউর রহমান, জেপির সভাপতি আসাদুল কবির স্বপন, সাধারণ সম্পাদক মশিউর রহমান মঞ্জু, যুবলীগ সভাপতি আবদুর রাজ্জাক, সম্পাদক একরামুল কবির।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজিব আহমেদ, পাউবো’র প্রকৌশলী রমজান আলী, উপজেলা আওয়ামী লীগের সম্পাদক মৃধা মনিরুজ্জামান, ওসি নাসির উদ্দিন প্রমুখ।